• শিরোনাম

    আবরার হত্যার আসামি আনিসুল হক সহ পাঁচ জনের জামিন মঞ্জুর

    দি-গাংচিল ডেস্ক | ০৩ সেপ্টেম্বর ২০২০


    আবরার হত্যার আসামি  আনিসুল হক সহ পাঁচ জনের জামিন মঞ্জুর

    বৃহস্পতিবার ঢাকার একটি আদালত ঢাকা আবাসিক মডেল কলেজের শিক্ষার্থী নাইমুল আবরার রাহাতের মৃত্যুর মামলায় দায়ের করা মামলায় প্রথম আলো পত্রিকার সহযোগী সম্পাদক আনিসুল হকসহ পাঁচ জনের জামিন মঞ্জুর করেছেন।

    তারা আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জশিম এ আদেশ জারি করেন।


    

    এর আগে বুধবার আবরার রাহাতের মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় আদালত প্রথম আলো সহযোগী সম্পাদক আনিসুল হক এবং আরও চারজনের সম্পত্তি বাজেয়াপ্ত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেয়।


    অপর চার আসামি হলেন, কিশোর আলোর সিনিয়র সহকারী সম্পাদক মাহিতুল আলম, ইভেন্ট ও অ্যাক্টিভেশন প্রধান কবির বকুল এবং ম্যাগাজিনের ইভেন্টের সহকারী শাহ পরান তুষার ও শুভাশীষ প্রামানিক।

    গত নভেম্বর ঢাকা আবাসিক মডেল কলেজের শিক্ষার্থী নাইমুল আবরার রাহাত প্রথম আলোর যুব ম্যাগাজিন ‘কিশোর আলো’ আয়োজিত একটি প্রোগ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়েছিলেন, ২ নভেম্বর, ২০১৯ সালে এ স্কুল ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।


    নভেম্বরে আবরারের বাবা মজিবুর রহমান ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন, আনিসুল এবং আরও কয়েকজনকে এই ঘটনার জন্য অভিযুক্ত করে।

    প্রথম আলো সম্পাদক মতিউর রহমানসহ আরও কয়েকজন আসামি এই মামলায় জামিন পেয়েছেন।

    ১ জানুয়ারী, মোহাম্মদপুর থানার পরিদর্শক আবদুল আলীম অভিযোগপত্র দাখিল করে ১০ জনকে অবহেলার অভিযোগ করে যার ফলে আবরারের মৃত্যু হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১