• শিরোনাম

    আবারও বেপরোয়া বাসঃ প্রাণ গেল ৭ জনের

    দি গাংচিল ডেস্ক | ০৮ আগস্ট ২০২০


    আবারও বেপরোয়া বাসঃ  প্রাণ গেল ৭ জনের

    সকালে চুয়াডাঙ্গায় বাসচাপায় ৬ জন নিহত হওয়ার রেশ কাটতে না কাটতে বিকালে আরও ৭ জনের প্রাণ গেল বেপরোয়া বাসের নিচে।
    ময়মনসিংহ-জামালপুর সড়কের মুক্তাগাছায় রাজীব পরিবহনের একটি বাসের চাপায় সিএনজি অটোরিকশার চালকসহ ৭ জন নিহত হয়েছে।
    শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার মানকোন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী রাজীব পরিবহনের একটি বাস মানকোন এলাকায় সিএনজিকে চাপা দেয়। জামালপুর থেকে ময়মনসিংহে যাচ্ছিল সিএনজি। এতে ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী নিহত হন। সেই সঙ্গে তিন যাত্রী আহত হন। হাসপাতালে নেয়ার পথে আহত তিনজনের মৃত্যু হয়।


    নিহতরা হচ্ছেন- সিএনজির চালক মুক্তাগাছার চেচুয়া গ্রামের আলাদুল (৩৫), মুক্তাগাছার ইচাখালি গ্রামের নজরুল ইসলাম (৩৫), মধুপুর উপজেলার নয়াপাড়া গ্রামের নুরু (৩৫), তাসলিমা (২৮) ও লিজা (১২)। অপর দুইজনের পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

    ময়মনসিংহ জেলা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এসএম সেলিম বলেন, জামালপুরগামী রাজীব পরিবহনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় সিএনজি। এতে সিএনজির সাত যাত্রী নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।


    মুক্তাগাছা থানার উপপরিদর্শক আমিনুল ঘটনাস্থল থেকে জানান, চেচুয়া বাজার থেকে মুক্তাগাছাগামী সিএনজিকে ঢাকা থেকে ছেড়ে আসায় জামালপুরগামী রাজীব পরিবহনের বাস চাপা দিলে এই হতাহতের ঘটনা ঘটে।

    মুক্তাগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বাসটিকেও আটক করা হয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১