• শিরোনাম

    আড়াইশ কোটি টাকা হাতিয়ে নেয়ার অপরাধে ৮ জন আটক

    দি গাংচিল ডেস্ক | ১৪ আগস্ট ২০২০


    আড়াইশ কোটি টাকা হাতিয়ে নেয়ার অপরাধে ৮ জন আটক

    রাজধানীর বাড্ডায় গ্লোবাল গেইন ইন্টারন্যাশনাল লিমিটেড নামক একটি ভুয়া এমএলএম কোম্পানির অফিসে অভিযান চালিয়ে অফিসের সিইও মো. সাইফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম, এক্সিকিউটিভ ডাইরেক্টর আলতাব, প্রশাসনিক কর্মকর্তা কামরুল ইসলাম, মারুফ, জাকারিয়া, হিসাব রক্ষক সাইফুল ইসলাম ও মেহেদী আটজনকে আটক করেছে র‌্যাব। তারা হলেন-

    র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ বসুর নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। প্রতিষ্ঠানটি প্রায় আড়াইশ কোটি টাকা হাতিয়ে নিয়েছে ১৩ হাজার গ্রাহকের কাছ থেকে। এ সময় অফিসটি থেকে বিপুল পরিমাণ মানি রিসিপ্ট ও চেকবই উদ্ধার করা হয়েছে।


    অভিযানের বিষয়ে পলাশ বসু জানান, আড়াই হাজার টাকা করে নেয়া হত সদস্য হওয়ার জন্য। এর দ্বারাও প্রতিষ্ঠানটি সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেয়। সাধারণ মানুষকে প্রতি লাখে মাসিক ১৫ হাজার টাকা সুদ দেয়া হবে বলে গ্রাহক করে টাকা নিত প্রতিষ্ঠানটি। তাদের সবার রিুদ্ধে পৃথক মামলা করা হয়েছে। এছাড়াও প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

    তিনি আরো বলেন, মধ্য বাড্ডার ট্রপিক্যাল মোল্লা টাওয়ারে অভিযান চালানো হয় গ্লোবাল গেইন নামের একটি এমএলএম কোম্পানির অফিসে। কথিত এমএলএম কোম্পানিটির ঢাকা, রাজশাহীত ও চট্টগ্রামে মোট চারটি অফিস রয়েছে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১