• শিরোনাম

    ইংল্যান্ড ও পাকিস্তানের ৩য় ও শেষ টেস্ট শুরু

    কমলেশ সরকার | ২১ আগস্ট ২০২০


    ইংল্যান্ড ও পাকিস্তানের ৩য় ও শেষ টেস্ট শুরু

    ইংল্যান্ডের অধিনায়ক জো রুট শুক্রবার সাউদাম্পটনে পাকিস্তানের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে টস জিতে ব্যাট করতে নামেন।

    ওল্ড ট্র্যাফোর্ডে প্রথম টেস্টে তিন উইকেটের জয়ের পরে ইংল্যান্ড সিরিজে ১-০ ব্যবধানে জয়ের পরে সাউদাম্পটনের আবহাওয়া-প্রভাবিত হয়ে স্যাম কুরানকে রেখে ফার্স্ট বোলার আরচারকে ফিরিয়ে এনেছে ।


    পাকিস্তানের অধিনায়ক আজাহার আলী বলেছেন, আমরাও প্রথমে ব্যাটিং করতাম, ট্র্যাকটি দেখতে ভাল লাগে,প্রথম দুই ঘন্টা গুরুত্বপূর্ণ হবে। এটি আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ টেস্ট ম্যাচ। আমরা এই খেলায় সবকিছু দিতে চাই।

    এই ম্যাচটি ইংলিশ মৌসুমের ছয়টি নির্ধারিত টেস্টের শেষ হিসাবে চিহ্নিত হয়েছিল, যা করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে সবগুলি বন্ধ দরজার পিছনে খেলা হয়েছিল, ইংল্যান্ড গত মাসে ওয়েস্ট ইন্ডিজকে ২-১ হারিয়েছিল।


    ইংলিশ এখন কোভিড -১৯ সংকট সত্ত্বেও এই মৌসুমে সমস্ত ফরম্যাট জুড়ে তারা ১৮ টি আন্তর্জাতিক ম্যাচ খেলতে প্রস্তুত।

    টস হওয়ার আগে ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রড ৫০০ টেস্ট উইকেট স্মরণে একটি রৌপ্য স্ট্যাম্প পেয়েছিলেন, যা ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিদায়ী ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান কলিন গ্রাভের কাছ থেকে অর্জন করেছিলেন।


    ইতোমধ্যে গ্রেভস চেয়ারম্যান হিসাবে তার পাঁচ বছরের মেয়াদ শেষ হওয়ার জন্য ইংল্যান্ড দল থেকে ফ্রেমযুক্ত স্বাক্ষরযুক্ত শার্ট পেয়েছিলেন।

    দ্বিতীয় টেস্টে দেরি হওয়ার পরে, এই ম্যাচটি খারাপ আলোতে হেরে যাওয়া কোনও ওভারের জন্য ব্যয় করার জন্য নির্ধারিত সময়ের এর চেয়ে আধ ঘন্টা আগে খেলার শুরু হয়।

    ম্যাচ রেফারি ক্রিস ব্রড বলেছেন, আমরা ম্যাচের কর্মকর্তাদের মধ্যে নিজেদের মধ্যে বিষয়গুলি নিয়ে আলোচনা করেছি, গত সপ্তাহে বৃষ্টি হচ্ছিল এবং আমরা সর্বোচ্চ প্লে করার উপায় খুঁজতে চেষ্টা করেছি।এই টেস্ট চলাকালীন আমরা যদি কোনও দিন খেলা হারাতে পারি, আমরা দিনের শেষে পরিস্থিতি নিয়ে আলোচনা করব এবং পরের দিনটি কখন খেলতে শুরু করব তা সবাইকে জানানো হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১