• শিরোনাম

    ২০১৫ বিশ্বকাপ নিয়ে আক্ষেপের কথা জানালেন মোসাদ্দেক

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ১৭ জুলাই ২০২০


    ২০১৫  বিশ্বকাপ নিয়ে আক্ষেপের কথা জানালেন মোসাদ্দেক

    ২০১৯ সালের গত ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের পারফরম্যান্স তেমন আশানুরূপ ছিলো না। অথচ দলের জন্যে একক বা নিয়মিত অবদানের কথা বিবেচনা করলে আমরা বলতে পারি অলরাউন্ডার সাকিব আল হাসান দুর্দান্ত খেলেছিলেন। বলা চলে, সাকিবের একার কাঁধে ভর করেই বিশ্বকাপে কয়েক ম্যাচ টিকে ছিলো বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের পাশাপাশি দলের অন্য নিয়মিত খেলোয়াড়েরা যদি নিজেদের সেরাটা দিতে পারতো তাহলে গত বছরের বিশ্বকাপে ভালো কিছু উপহার দিতে পারতো টাইগাররা।। সেরকমটাই বললেন, দলের অন্যতম তরুণ অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

    উল্লেখ্য, গত বছরের ইংল্যান্ড বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়েছিল বাংলাদেশ। দল ছিটকে গেলেও কিন্তু পুরো আসরে দুর্দান্ত খেলেছিলেন সাকিব। ইংল্যান্ড বিশ্বকাপে সাকিব দুটি সেঞ্চুরি ও পাঁচটি হাফসেঞ্চুরি করেছিলেন। টুর্নামেন্টে মোট ৬০৬ রান করে রান সংগ্রহের দিক থেকে তৃতীয় স্থানে উঠেছিলেন সাকিব। অথচ দলের হয়ে সাকিবের সতীর্থরা তেমন কোনো অবদানই রাখতে পারেন নি পুরো টুর্নামেন্টে।


    কিছুদিন আগে ক্রীড়া সাংবাদিক নোমান মোহাম্মদের ইউটিউব চ্যানেলে সৈকত এই বেপারে হতাশা ব্যক্ত করে বলেন, ‘সাকিব ভাই ছাড়াও আমাদের সেরা ছয়ে যারা ছিলেন, তাদের প্রায় সবারই সমান সুযোগ ছিল বড় কিছু করার। সাকিব ভাই খুব ধারাবাহিক ছিলেন, তাঁর ভাগ্যটাও সহায় ছিল। তাঁর জন্য খারাপ লাগে এই ভেবে যে, এমন নজরকাড়া পারফরম্যান্স সেভাবে কাজে লাগেনি।’

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১