• শিরোনাম

    ইউএস ওপেনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন জোকোভিচ

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ১৪ আগস্ট ২০২০


    ইউএস ওপেনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন জোকোভিচ

    বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচ নিশ্চিত করেছেন যে তিনি আগামী ৩১ আগস্ট থেকে নিউইয়র্কে শুরু হওয়া ইউএস ওপেনে খেলবেন।

    ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল ইতোমধ্যে কোভিড-১৯ নিয়ে উদ্বেগের কারণে টেনিসে প্রবেশ না করার সিদ্ধান্ত নিয়েছেন, যেখানে পাঁচবারের বিজয়ী রজার ফেদেরার হাঁটুর অস্ত্রোপচার থেকে সম্প্রতি সেরে উঠছেন।


    চলতি বছরের জুন মাসে, জোকোভিচ ইউএস ওপেনের করোনভাইরাস নিরাপত্তা প্রোটোকলকে “চরম” বলে অভিহিত করেছিলেন।

    টুর্নামেন্টে অংশগ্রহণের ব্যাপারে জোকোভিচ বলেছেন,”এমন সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না, তবে আবার প্রতিযোগিতার সম্ভাবনা আমাকে সত্যিই উচ্ছ্বসিত করে তুলেছে”।


    এটিপি খেলোয়াড় কাউন্সিলের সভাপতি জোকোভিচ এর আগে টুর্নামেন্টটি এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রোটোকল নিয়ে প্রশ্ন করেছিলেন এবং তার উদ্বেগের বিষয়ে আয়োজকদের সাথে কথা বলেছিলেন।

    ৩৩ বছর বয়সী জোকোভিচ ১৫ ই আগস্ট আমেরিকাতে পৌঁছাবেন ওয়েস্টার্ন এবং সাউদার্ন ওপেন প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। এই দুটি প্রতিযোগিতা আগামী ২০-২৮ আগস্ট পর্যন্ত নিউ ইয়র্কে অনুষ্ঠিত হবে।


    উভয় ইভেন্টই ফ্লাশিং মিডোতে দর্শকবিহীন ভাবেই অনুষ্ঠিত হবে এবং সেই সাথে খেলোয়াড়দের কঠোর সুরক্ষা ব্যবস্থা অনুসরণ করা হবে।

    এই পদক্ষেপগুলি সত্ত্বেও, আরও বেশ কয়েকজন খেলোয়াড় নাদালকে সরিয়ে নেওয়ার জন্যে উঠে পড়ে লেগেছেন, যাদের মধ্যে রয়েছেন বিশ্বের শীর্ষস্থানীয় নারী টেনিস তারকা অ্যাশলে বার্টি এবং সেই সাথে রয়েছেন অস্ট্রেলিয়ান নিক কিরগিয়সও।

    প্রাক্তন বিশ্বের প্রথম এক নম্বর টেনিস তারকা অ্যান্ডি মারে ওয়াইল্ডকার্ড পাওয়ার পরে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন বলে আশা করছেন।

    এর আগে কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার কারণে নিজের অ্যাডরিয়া ট্যুর প্রতিযোগিতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন জোকোভিচ। তিনি এই ঘটনার জন্যে ক্ষমাও প্রার্থনা করেছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১