• শিরোনাম

    ইউএস ওপেনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছেন নারী টেনিস তারকা সিমোনা হালেপ

    সুজিত মন্ডল | ১৮ আগস্ট ২০২০


    ইউএস ওপেনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছেন নারী টেনিস তারকা সিমোনা হালেপ

    করোনা ভাইরাসের আশঙ্কায় ইউএস ওপেন থেকে নিজেদেরকে সরিয়ে নেওয়া টেনিস তারকাদের ক্রমবর্ধমান তালিকায় যুক্ত হয়েছেন বিশ্বের দুই নম্বর নারী টেনিস তারকা সিমোনা হালেপ। সোমবার দুপুরে তিনি এই বিষয়টি নিশ্চিত করেছেন।

    বর্তমান উইম্বলডন চ্যাম্পিয়ন হ্যালেপ টুইট বার্তায় লিখেছেন, “জড়িত সমস্ত কারণ এবং আমরা যে ব্যতিক্রমী পরিস্থিতিতে বাস করছি সেগুলো বিবেচনা করার পরে, আমি সিদ্ধান্ত নিয়েছি যে আমি ইউএস ওপেন খেলতে নিউইয়র্ক ভ্রমণ করবো না”।


    “আমি সবসময় বলেছিলাম যে আমি আমার স্বাস্থ্যের দিকটি আমার সিদ্ধান্তের কেন্দ্রবিন্দুতে রাখবো এবং তাই আমি ইউরোপে থাকতে এবং এখানেই প্রশিক্ষণ নিতে পছন্দ করবো”।

    রোমানিয়ান টেনিস তারকা আরও যোগ করেছেন, “আমি জানি @ অস্টা এবং @ ডব্লিউটিএ একটি নিরাপদ ইভেন্টে অংশ নিতে অক্লান্ত পরিশ্রম করছে এবং আমি সেখানকার সবাইকে একটি সফল টুর্নামেন্টের শুভেচ্ছা জানিয়েছি।”


    ৩১ আগস্ট পরবর্তী গ্র্যান্ড স্লাম টুর্নামেন্ট শুরু হওয়ার পরে হালেপ শীর্ষস্থানীয় খেলোয়াড়দের সাথে যোগ দেবেন, যারা ফ্লাশিং মিডোতে খেলতে যাচ্ছেন।

    ইউএস ওপেন চ্যাম্পিয়নে রাজত্ব করা কানাডার নারী টেনিস তারকা বিয়ানকা আন্দ্রেস্কুও ইউএস ওপেনে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। টুর্নামেন্টটি বাদ দিয়ে তিনি পুরুষদের ২০১৯ এর বিজয়ী রাফায়েল নাদালের সাথে যোগ দিতে যাচ্ছেন।


    এই বছরের ইউএস ওপেনে অনুপস্থিত থাকবেন অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় অ্যাশলে বার্টি, ইউক্রেনের পঞ্চম স্থান অধিকারী এলিনা স্বিতোলিনা, সপ্তম স্থানের কিকি বার্টেনস, অষ্টম স্থানে থাকা সুইস বেলিন্ডা বেনিক – যাকে আন্দ্রেস্কু গত বছর সেমিফাইনালে হারিয়েছিলন এবং অতীতের বিজয়ী রাশিয়ার স্বেতলানা কুজনেটসোভা।

    মার্গারেট কোর্টের সর্বকালের রেকর্ড মেলাতে চব্বিশতম ক্যারিয়ারের গ্র্যান্ড স্ল্যাম খেতাবের প্রত্যাশায় সেরেনা উইলিয়ামস প্রতিযোগিতা করবেন। বর্তমানে বিশ্বের এক নম্বর পুরুষ টেনিস তারকা নোভাক জোকোভিচও এই টুর্নামেন্টে খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

    মার্চ এবং এপ্রিল মাসে কোভিড -১৯ এ প্রথমবারের মতো নিউইয়র্ক সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ মার্কিন শহরগুলির মধ্যে একটি ছিল, এমনকি মার্কিন টেনিস সেন্টারের ইনডোর কোর্টে একটি অস্থায়ী হাসপাতালও প্রতিষ্ঠিত হয়েছিল।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১