• শিরোনাম

    এএইচসির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

    নির্ণয় চৌধুরী (ঠাকুরগাঁও প্রতিনিধি) | ১০ সেপ্টেম্বর ২০২০


    এএইচসির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

    এরাইস হেল্প ফর চাইল্ড ফাউন্ডেশন (এএইচসি) এর প্রতিষ্ঠা বার্ষিকী ঠাকুরগাঁও জেলায় পালিত হয়েছে। আজ ১০ সেপ্টেম্বর ২০২০ ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া সবুজ প্রাথমিক বিদ্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজন করা হয়।

    এই প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হামিদুর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও এর তরুণ উদ্যোক্তা এবং সাংবাদিক এস এম মনিরুজ্জামান মিলন। এছাড়া এএইচসি ঠাকুরগাও ইউনিটের কো-অর্ডিনেটর উম্মে হাবিবা মীম সহ এএইচসি এর ভলান্টিয়ারগণ উপস্থিত ছিলেন।


    এই আয়োজনে ৪০ জন শিশু উপস্থিত হয়। সকাল ১০ টায় কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী শুরু হয়।এর পর শিশুদের মাঝে গান,আবৃত্তি সহ বিভিন্ন রকম সাংস্কৃতিক প্রতিযোগীতা হয়।

    প্রধান অতিথি হামিদুর রহমান তার বক্তব্যে জানান এএইচসি শিশুদের জন্য যে ভাবে কাজ করছে তা সত্যিই প্রশংসা পাবার মতো।তিনি এএইচসি এর উন্নতি কামনা করেন। বিশেষ অতিথি মনিরুজ্জামান মিলন জানান এই এএইচসি ঠাকুরগাঁও জেলায় একটা সুন্দর ভলান্টিয়ার প্লাটফর্ম, ঠাকুরগাঁও এর কিশোর তরুণ সমাজ কে এমন ভলান্টিয়ার কাজে নিয়োজিত করতে পারলে মাদকমুক্ত সমাজ গড়া অনেক সহজ হবে।


    আয়োজন এর শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে বিজয়ী হওয়া শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উল্লেখ্য এএইচসি ঠাকুরগাঁও সহ বাংলাদেশের বেশ কিছু জেলায় সামাজিক কর্মকান্ডের মাধ্যমে শিশুদের নিয়ে কাজ করছে।এই অরাজনৈতিক সংগঠনটি শিশুদের সুন্দর বিকাশ এবং শিশুদের সুরক্ষা নিশ্চিত করার লক্ষে কাজ করছে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১