• শিরোনাম

    রাঙামাটিতে ২ ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ!

    দি-গাংচিল ডেস্ক | ১৭ জুলাই ২০২০


    রাঙামাটিতে ২ ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ!

    রাঙামাটি শহরের দুই এলাকা থেকে সেনাবাহিনী ও ডিজিএফআই কর্তৃক দুই ব্যক্তিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এরা হলেন- উজ্জ্বল চাকমা (৪০) ও রোমান কান্তি তালুকদার ওরফে নিখিল(৫৮)। তারা বর্তমানে সেনাবাহিনীর হেফাজতে রয়েছেন বলে খবর পাওয়া গেছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে শহরের উত্তর কালিন্দীপুরের রাজবাড়ি সড়কস্থ এলআইসি বীমা কার্যালয়ের সম্মুখ থেকে ডিজিএফআইয়ের কয়েকজন সদস্য উজ্জ্বল চাকমাকে তুলে নিয়ে যায়।


    অপরদিকে একই দিন দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে সেনাবাহিনীর একদল সদস্য শহরের ভেদভেদি এলাকার মোনতলা আদামের নিজ বাড়ি থেকে রোমান কান্তি তালুকারকে তুলে নিয়ে যায় বলে তার পরিবারের সূত্রে জানা গেছে।

    উজ্জ্বল চাকমা এখনও ডিজিএফআইয়ের হেফাজতে এবং রোমান কান্তি তালুকদার সেনাবাহিনীর হেফাজতে রয়েছেন বলে জানা গেছে।


    উজ্জ্বল চাকমা কোন এক সময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কে কে রায় সড়ক গ্রাম কমিটির সভাপতি ছিলেন। বর্তমানে তিনি এলআইসি নামে একটি বীমা কোম্পানিতে কর্মরত রয়েছেন।

    অপরদিকে রোমান কান্তি তালুকদার পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি মোতাবেক স্বাভাবিক জীবনে ফিরে আসা জনসংহতি সমিতির প্রত্যাগত সদস্য। তিনি বর্তমানে রাজনৈতিকভাবে নিষ্ক্রিয় অবস্থায় রয়েছেন বলে এলাকাবাসী জানায়।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১