• শিরোনাম

    কক্সবাজার থানার ওসি সৈয়দ আবু মোঃ শাজাহান কবিরকে প্রত্যাহার ।

    | ১২ আগস্ট ২০২০


    কক্সবাজার থানার ওসি সৈয়দ আবু মোঃ শাজাহান কবিরকে  প্রত্যাহার ।

    কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মোঃ শাজাহান কবিরকে পুলিশ হেফাজতে ইয়াবা মাদক ব্যবসায়ী মারা যাওয়ার পরে প্রত্যাহার করা হয়েছে।

    মঙ্গলবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিনি) মোঃ ইকবাল হোসেইন বিষয়টি নিশ্চিত করেছেন।


    নিহত নবী হোসেন (৩৮) সদর উপজেলার বাংলাবাজার পাছিম মাল্টারকুল এলাকার মৃত আব্দুস শুক্কুরের ছেলে।

    এর আগে সোমবার বিকেলে স্থানীয় লোকজন নবী হোসেনকে খুরুলিয়া বাজার এলাকায় ইয়াবা বড়ি বিক্রির চেষ্টা করার সময় তাকে গ্রেপ্তার করার চেষ্টা করে। তবে সে ধারালো ছুরি দিয়ে স্থানীয়দের নির্বিচারে আক্রমন করে সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয় টমটম চালক শাহাবুদ্দিনসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাকে ধাওয়া করে এবং গণপিটুনি দেয়। এ সময় তারা তার লাশ তল্লাশি করে একটি ধারালো ছুরি, নগদ ১ লাখ ২৮ হাজার টাকা এবং ১৩ টি ইয়াবা বড়ি উদ্ধার করে।


    ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান জানান, স্থানীয়রা পুলিশকে খবর দেওয়ার পরে আহত মাদক ব্যবসায়ীকে তাদের সাথে নিয়ে যাওয়ার পরে সাব-ইনস্পেক্টর অঞ্জনের নেতৃত্বে একটি পুলিশ দল সেখানে যায়। তখন তাঁর অবস্থা এতটা খারাপ ছিল না।

    পরে কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) খায়রুজ্জামান বলেছিলেন, “গণপিটুনিতে একজন ইয়াবা চালক আহত হয়েছে বলে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরে তাকে থানায় নিয়ে আসে। লোকটি অসুস্থ হয়ে পড়ার সাথে সাথে সকালে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ”


    তিনি আরও বলেন, ওই ব্যক্তির বিরুদ্ধে মদ ও মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে।

    এদিকে, কক্সবাজার সদর থানার ওসি সৈয়দ আবু মোঃ শাজাহান কবিরকে পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ী মারা যাওয়ার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে বলে অতিরিক্ত পুলিশ সুপার (অ্যাডমিনি) মোঃ ইকবাল হোসেইন জানিয়েছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১