• শিরোনাম

    করোনাভাইরাস থেকে সুস্থ্য হয়ে প্রশিক্ষণে ফিরেছেন নেইমার

    সুজিত মন্ডল | ১২ সেপ্টেম্বর ২০২০


    করোনাভাইরাস থেকে সুস্থ্য হয়ে প্রশিক্ষণে ফিরেছেন নেইমার

    নেইমার

    ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেন্ট জার্মেই এর ফরোয়ার্ড নেইমার গতকাল শুক্রবার ঘোষণা দিয়েছেন যে তিনি প্রশিক্ষণে ফিরে এসে ‘অত্যন্ত খুশি’। যার দ্বারা বোঝা যাচ্ছে যে তিনি করোনাভাইরাস থেকে সুস্থ্য হয়ে উঠেছেন এবং ব্যক্তিগত আইসোলেশন থেকে বেরিয়ে এসেছেন।

    ২৮ বছর বয়সী এই স্ট্রাইকার পিএসজি স্কোয়াডের সাতজন ফুটবলারের মধ্যে একজন ছিলেন, সম্প্রতি করোনাভাইরাস পরীক্ষায় যাদের ইতিবাচক ফলাফল আসে। সিনহুয়ার তথ্যমতে, করোনায় সংক্রমিত অন্য ছয়জন ফুটবলাররা হলেন কিলিয়ান এমবাপ্পে, মাউরো ইকার্দি, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্ড্রো পার্দেস, কেইলর নাভাস এবং মারকুইনহোস।


    প্রশিক্ষণে ফেরার পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন, ‘আমি প্রশিক্ষণে ফিরে এসেছি, আমি অত্যন্ত খুশি এবং করোনামুক্ত’

    এই মূখ্য খেলোয়াড়ের অনুপস্থিতি টমাস টুখেলের দলকে উল্লেখযোগ্যভাবে দুর্বল করেছিল। সেই কারণেই হয়তো গত বুধবার সদ্য পদোন্নতি পাওয়া দল লেন্সের কাছে লিগ-১ শিরোপাধারী পিএসজি ১-০ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে।


    দলের উল্লেখযোগ্য খেলোয়াড়েরা না থাকার কারণে পিএসজির জার্মান কোচকে বুধবারের ম্যাচের শুরুতে বেশ কয়েকজন তরুণকে খেলাতে হয়েছে। তাদের মধ্যে রয়েছেন লিগে অভিষেকপ্রাপ্ত ১৮ বছর বয়সী কেস রুইজ-আটিল, আরনাউড কালিমুয়েন্দো এবং ২০ বছর বয়সী গোলরক্ষক মার্সিন বুলকা।

    শুক্রবার পিএসজি ইতালীয় সেরি আ ক্লাব রোমার কাছ থেকে আলেসান্দ্রো ফ্লোরেনজিকে এক বছরের জন্য ধার নিয়ে তার সাথে চুক্তি স্বাক্ষর করার বিষয়টি ঘোষণা দিয়েছে। পিএসজি আরও যোগ করেছে যে পরের গ্রীষ্মে ধারের মেয়াদ শেষ হলে তাদের কাছে ক্রয়ের বিকল্পটি রয়েছে।


    রবিবার গত মৌসুমের লিগ রানার্সআপ মার্সেলির বিপক্ষে ম্যাচের মধ্য দিয়ে টমাস টুখেলের দল একটি ব্যস্ত সময়সূচির মুখোমুখি হবে, তারপরে আগামী বুধবার পার্ক ডেস প্রিন্সেসে মেটজকে মোকাবিলা করবে পিএসজি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১