• শিরোনাম

    করোনার নতুন প্রভাবের কারণে বন্ধ হয়ে গেল মাদ্রিদ ওপেন টুর্নামেন্ট

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ০৫ আগস্ট ২০২০


    করোনার নতুন প্রভাবের কারণে বন্ধ হয়ে গেল মাদ্রিদ ওপেন টুর্নামেন্ট

    সম্প্রতি করোনা মহামারির সংক্রমণ কিছুটা নিয়ন্ত্রণে আসলেও ইউরোপের কিছু কিছু দেশে পূণরায় করোনা প্রকোপ দেখা দিয়েছে। যার ফলশ্রুতিতে স্থগিত হয়ে গেলো চলতি মৌসুমের মাদ্রিদ ওপেন টেনিস টুর্নামেন্ট। গতকাল মঙ্গলবার টুর্নামেন্টের আয়োজক কমিটির সিদ্ধান্তের উপর ভিত্তি করে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। স্পেনের বিভিন্ন জায়গায় করোনা পরিস্থিতির অবনতির কারণেই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে তারা।

    ২০২০ সালের মে মাসে মাদ্রিদ ওপেন হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা সাময়িকভাবে স্থগিত করে সেপ্টেম্বর ১২ তারিখ অবদি পিছিয়ে নেওয়া হয়। কিন্তু মাদ্রিদের কায়া ম্যাজিকা কোর্টে সেপ্টেম্বরে নির্ধারিত এই টুর্নামেন্ট আবারও বাতিল হয়ে গেলো। মাদ্রিদ ওপেন স্থগিতের বেপারে এটিপি চেয়ারম্যান আন্দ্রে গুয়ানডেনজি এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘অত্যন্ত হতাশার সাথে আমরা জানাচ্ছি যে এ বছর মাদ্রিদ ওপেন টুর্নামেন্ট আয়োজন করা সম্ভব হচ্ছে না।’


    মাদ্রিদ ওপেন বন্ধ হওয়ায় এবার ধোয়াশার জন্ম নিল ইউএস ওপেন ও ফ্রেঞ্চ ওপেন শুরু হওয়া নিয়ে। সাধারণত মাদ্রিদ ওপেনকে ফ্রেঞ্চ ওপেন টুর্নামেন্টের অনুশীলনমূলক প্ল্যাটফর্ম হিসেবে ধরা হয়। তবে টেনিসপ্রেমীদের জন্যে ভালো খবর হলো আগামী মাসে রোমে শুরু হতে যাওয়া ইতালিয়ান ওপেন। এই টুর্নামেন্ট এর সূচি এখনো অবদি নির্ধারিত রয়েছে। কিন্তু অন্যান্য টুর্নামেন্ট গুলো যেভাবে বন্ধ হয়ে যাচ্ছে, তাতে করে ইতালিয়ান ওপেনও অনিশ্চয়তার দিকে ধাবিত হতে পারে।

    আগস্ট মাসের আকর্ষণ হার্ড কোর্ট টুর্নামেন্ট দেখেই সময় কাটাবেন টেনিসপ্রেমীরা। চলতি মাসের শেষ দিকে ইউএস ওপেন কে সামনে রেখে আগামী ২০ আগস্ট মাঠে গড়াবে অনুশীলনমূলক প্রতিযোগিতা সাউদার্ন ও ওয়েস্টার্ন ওপেন।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১