• শিরোনাম

    নেইমার সহ করোনায় আক্রান্ত হলেন পিএসজির ৩ জন ফুটবলার

    সুজিত মন্ডল | ০৩ সেপ্টেম্বর ২০২০


    নেইমার সহ করোনায় আক্রান্ত হলেন পিএসজির ৩ জন ফুটবলার

    ফ্রেঞ্চ ক্লাব প্যারিসের সেন্ট জারমেই(পিএসজি) এর ৩ জন ফুটবলারের কোভিড-১৯ পরীক্ষায় ইতিবাচক ফলাফল এসেছে। গতকাল বুধবার ক্লাব কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেছে। তবে খেলোয়াড়দের পরিচয় সম্পর্কে রয়টার্স কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে ক্লাবটি এই ব্যাপারে মন্তব্য করতে রাজি হয়নি।

    তবে ফরাসি ক্রীড়া দৈনিক এল’কুইপ জানিয়েছে যে আইবিজা থেকে ফিরে আসার পর নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়েন্দ্রো পেরেসিসের কোভিড-১৯ পরীক্ষায় এ ইতিবাচক ফলাফল এসেছে।


    ক্লাবটি এক বিবৃতিতে বলেছে, পিএসজির তিন জন ফুটবলার কোভিড-১৯ টেস্টের ইতিবাচক প্রমাণ দিয়েছেন এবং তারা যথাযথ স্বাস্থ্য প্রোটোকলের আওতায় রয়েছেন। খেলোয়াড় এবং কোচিংয়ের সমস্ত কর্মী পরবর্তীতে এই পরীক্ষা চালিয়ে যাবেন।

    সোমবার ফরাসি চ্যাম্পিয়নরা জানিয়েছিল যে তাদের দুজন খেলোয়াড় ভাইরাসের জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন এবং তারপর তারা ব্যক্তিগত আইসোলেশনে রয়েছেন।


    যদিও লিগ মৌসুম শুরু হয়েছে, পিএসজি এখনও তাদের কার্যক্রম শুরু করতে পারেনি কারণ গত মাসে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ব্যস্ত থাকার কারণে ফুটবলারদের বিরতি দেওয়া হয়েছে। চ্যাম্পিয়নস লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে তারা ১-০ ব্যবধানে পরাজিত হয়েছিল।

    প্যারিসিয়ান ক্লাবটি ১০ ​​সেপ্টেম্বর রেসিং লেন্সে তাদের টাইটেল রক্ষার্থে মাঠে নামবে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১