• শিরোনাম

    করোনায় আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড

    সুজিত মন্ডল | ২৩ সেপ্টেম্বর ২০২০


    করোনায় আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড

    ওন্ডা সিরো রেডিও স্টেশনের রিপোর্টে বলা হয়েছে, গত সোমবারে ম্যাচ পরবর্তী এক কোভিড-১৯ পরীক্ষায় রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড এর ইতিবাচক ফলাফল এসেছে।

    উল্লেখ্য, ক্লাবটির নিয়মিত করোনা পরীক্ষার সময়সূচির পরে নরওয়েজিয়ানের ইতিবাচক ফলাফলের ব্যাপারে নিশ্চিত করা হয়েছে। আপাতত তাকে নিজের বাড়িতে ব্যক্তিগত আইসোলেশনে পাঠানো হয়েছে এবং পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত তাকে কোয়ারেন্টাইনে থাকতে হবে। যদিও সম্ভবত রিয়াল মাদ্রিদের বাকি দল এখন স্বাস্থ্য নির্দেশিকা মেনে পৃথকভাবে অনুশীলন করবে।


    ক্লাবটি এখন প্রথম পরীক্ষার ফলাফলটি নিশ্চিত করতে দ্বিতীয় ইতিবাচক পরীক্ষার জন্য অপেক্ষা করছে- যা মাঝে মাঝে ত্রুটি সরবরাহ করতে পারে।

    ধারের বিনিময়ে রিয়াল সোসিয়েদাদে এক মৌসুম কাটানোর পরে মার্টিন ওডেগার্ডের আবার রিয়াল মাদ্রিদে ফিরে আসা গত মাসে নিশ্চিত হয়েছিল। নরওয়ে’র এই ফুটবলার চলতি মৌসুমে জিদানের মূল দলে নিয়মিত হওয়ার জন্য চ্যালেঞ্জ গ্রহণ করতে প্রস্তুত।


    এমনকি গত রবিবার জিদানের অধীনে তিনি তার সাবেক দল রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচ খেলে ফেলেছেন। কিন্তু করোনার কারণে এক ম্যাচ খেলেই তাকে দল থেকে বিচ্ছিন্ন হতে হয়েছে।

    ওডেগার্ড গত মৌসুমে রিয়াল সোসিয়েদাদে’র হয়ে চারটি গোল করেছেন এবং এই গ্রীষ্মে ক্লাবের প্রথম দলের স্কোয়াডে যোগ দেওয়া একমাত্র প্রধান খেলোয়াড় তিনি।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১