• শিরোনাম

    করোনা ভাইরাসে আক্রান্ত রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার

    দি গাংচিল ডেস্ক | ০৭ আগস্ট ২০২০


    করোনা ভাইরাসে আক্রান্ত রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার

    মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নাট্যজন রামেন্দু মজুমদার ও তার স্ত্রী বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব, অভিনেত্রী ফেরদৌসী মজুমদার।  সংবাদ মাধ্যমকে স্ত্রীসহ করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি  নিজেই  নিশ্চিত করেছেন রামেন্দু মজুমদার।

    বর্তমানে তাঁরা  দুজনই তাদের ঢাকার বাসায় আইসোলেশনে রয়েছেন। রামেন্দু মজুমদার জানান, ফেরদৌসী মজুমদারের মধ্যে করোনা উপসর্গ দেখা দেওয়ায় গত ১৮ জুলাই তার করোনা টেস্ট করানো হয়।  রিপোর্ট পজিটিভ আসে। তখন থেকেই তিনি বাসায় আইসোলেশনে রয়েছেন।


    ফেরদৌসী মজুমদারের করোনা সনাক্ত হওয়ার এক সপ্তাহ পর রামেন্দু মজুমদারের  শরীরেও উপসর্গ দেখা দেয়। এরপর তিনি টেস্ট করালে তারও করোনা পজেটিভ আসে।

    বর্তমানে দুজনই সুস্থ আছেন বলে জানিয়েছেন রামেন্দ্র মজুমদার। তিনি জানান, এখন শরীরে করোনার উপসর্গ দেখা যাচ্ছে না। আমরা দুজনই সুস্থ আছি। ফেরদৌসী নিজেই রান্না করছে, স্বাভাবিক খাবার গ্রহন করছি। সবকিছুই স্বাভাবিকভাবে চলছে। দু-তিন দিনের মধ্যে আবার টেস্ট করাব।


    পাকিস্তানি আমলেই ততকালীন পূর্ব পাকিস্তানের সাংস্কৃতিক আন্দোলনে  জড়িয়ে পড়েন ফেরদৌসী ও রামেন্দু মজুমদার। মঞ্চের পাশাপাশি টেলিভিশন ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই দম্পতি।

    শিল্পকলায় অসামান্য অবদানের জন্য  ফেরদৌসী মজুমদার ১৯৯৮ সালে এবং রামেন্দু মজুমদার  ২০০৯ সালে  একুশে পদকে ভূষিত হন। আর  ২০২০ সালে ফেরদৌসী মজুমদারকে সর্বচ্চো অসামরিক সম্মান স্বাধীনতা পদক প্রদান করা হয়।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১