• শিরোনাম

    কলেজের ভর্তি ফিয়ের টাকা মেধাবি শিক্ষার্থীকে করলো আত্নঘাতী

    সাবিকুন্নাহার কাঁকন | ১৪ সেপ্টেম্বর ২০২০


    কলেজের ভর্তি ফিয়ের টাকা মেধাবি শিক্ষার্থীকে করলো আত্নঘাতী

    প্রতীকী ছবি

    রাজধানী ঢাকার ধামরাই উপজেলায় টাকার অভাবে কলেজে ভর্তি না হতে পেরে আত্মহত্যা করেছে ১৭ বছর বয়সী শিক্ষার্থী সানজিদা আক্তার। রবিবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার নান্নার ইউনিয়ন এর পাঁচাল গ্রামের নিজ বাড়ি থেকে কিশোরী শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    আত্নঘাতী সানজিদা ধামরাই উপজেলায় অবস্থিত নান্নার ইউনিয়ন এর পাঁচাল গ্রামের জালাল উদ্দিন এর মেয়ে।সে স্থানীয় জলসিং এলোকেশী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো।


    নিহতের পরিবার এর বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানিয়েছেন,হতদরিদ্র পরিবারে সানজিদা ছিলো  চার বোনের মধ্যে সবচেয়ে মেধাবী শিক্ষার্থী।এবছর বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পাস করে কলেজ এ ভর্তির অপেক্ষা ছিল সানজিদার। রবিবারে ধামরাই সরকারি কলেজ এ ভর্তি হওয়ার কথা ছিল তার। কিন্তু ভর্তির ফি বাবদ নির্ধারিত টাকা জোগাড় করতে না পারায় মায়ের সাথে মনমালিন্য হয় মেধাবী এই শিক্ষার্থীর।

    অতঃপর বিকেলে কৃষক বাবা বাড়িতে ফিরে সাজিদার খোঁজ নিতে যায়। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পেয়ে বেশকিছুক্ষন ডাকাডাকির পরও কোনো সাড়া পাওয়া যায়নি।তারপর দরজা ভেঙে ওড়না দিয়ে পেঁচানো ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় সানজিদার লাশ।  খবর পেয়ে পুলিশ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


    এই বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় জানিয়েছেন,যেহেতু কোনো অভিযোগ নেই সেহেতু প্রাথমিক সুরতহাল শেষ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরোও জানান, এই ঘটনায় ধামরাই থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১