• শিরোনাম

    কুড়িগ্রাম, লালমনিরহাটের বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

    দি গাংচিল ডেস্ক | ০২ আগস্ট ২০২০


    কুড়িগ্রাম, লালমনিরহাটের বন্যার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

    কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলার দুই ছেলে আজ বন্যার পানিতে ডুবে গেছে। কুড়িগ্রামে নাগেশ্বরী উপজেলায় ছয় বছরের একটি ছেলে তার বাড়ির কাছে ডুবে গেছে। দুপুর আড়াইটার দিকে উপজেলার কাছাকাটা এলাকার ডক্টর পাড়ায় এ ঘটনা ঘটে বলে আমাদের লালমনিরহাট সংবাদদাতা পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানিয়েছেন।

    নিহত বায়েজিদ ইসলাম গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলেটি বাড়িতে একা খেলছিল, যখন সে বন্যার পানির কাছে একটি গর্তের কাছে গিয়ে ডুবে যায়। পরিবারের সদস্যরা তার লাশটি জল থেকে উদ্ধার করে বলে জানান, কাছাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আর-রশিদ।


    কুড়িগ্রামের সিভিল সার্জন ডাঃ হাবিবুর রহমান বলেছেন, গত পাঁচ সপ্তাহে ২৪ শিশুসহ ২ জন বন্যার পানিতে ডুবেছে।তিনি আরও জানান, বন্যার সময় অভিভাবকদের তাদের বাচ্চাদের প্রতি বিশেষ মনোযোগ দেওয়া উচিত।

    লালমনিরহাটে হাতীবান্ধা উপজেলার তার গ্রামে দুই বছরের এক শিশু ডুবে গেছে।ইউএনবির খবরে বলা হয়েছে, নিহত হাবিবুল্লাহ গড্ডিমারী গ্রামের আবদুল করিমের ছেলে।


    পরিবারের সদস্যরা জানান, সকালে ছেলেটি তার পাড়ে খেলতে চলতে বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায়। হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, স্থানীয়রা ছেলেটিকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় যেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১