• শিরোনাম

    করোনায় আক্রান্ত অ্যাতলেটিকো কোচ দিয়েগো সিমিওনে

    সুজিত মন্ডল | ১৩ সেপ্টেম্বর ২০২০


    করোনায় আক্রান্ত অ্যাতলেটিকো কোচ দিয়েগো সিমিওনে

    কোচ দিয়েগো সিমিওনে

    স্প্যানিশ ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের প্রধান কোচ দিয়েগো সিমিওনে’র কোভিড-১৯ পরীক্ষায় ইতিবাচক ফলাফল এসেছে। গতকাল ক্লাবের পক্ষ থেকে সিমিওনে’র করোনা সংক্রমণের বিষয়টি জানানো হয়েছে।ইতিবাচক ফলাফল আসার পর থেকে অ্যাতলেটিকো কোচ নিজের বাসাতেই ব্যাক্তিগত আইসোলেশন পালন করছেন। তবে তার শরীরে করোনা সম্পর্কিত তেমন কোনো লক্ষণ প্রকাশ পায়নি। নতুন মৌসুম শুরু করার আগে ছুটি থেকে ফেরা স্প্যানিশ ক্লাবটির ফুটবলার, কোচ এবং অন্যান্য সদস্যদের গত বৃহস্পতিবার করোনা পরীক্ষার আওতায় আনা হয়। তারপর শুক্রবারে নতুন করে অনেক পরীক্ষা-নিরীক্ষা করার পরে দিয়েগো সিমিওনে’র শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি প্রমাণিত হয়।

    সংক্রমিত হওয়ায় গতকাল দলের প্রশিক্ষণে উপস্থিত থাকতে পারেননি দিয়েগো সিমিওনে। চলতি মাসের ২৭ তারিখে ২০২০-২১ মৌসুমের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামবে অ্যাতলেটিকো মাদ্রিদ। আর এই ম্যাচে তাদের মুখোমুখি হবে গ্রানাডা। তাই বলা যায়, মৌসুম শুরু আগে বেশ কিছুদিন সময় হাতে পেয়েছে তারা।


    উল্লেখ্য, ২০২০-২১ মৌসুমের স্প্যানিশ লা-লিগা গতকাল থেকে শুরু হয়ে গেছে। উদ্বোধনী ম্যাচে সেল্টা ভিগো এবং এইবার একে অপরের মুখোমুখি হয় যেখানে নির্ধারিত সময়ে কোনো দলই গোলের দেখা পায় নি। সুতরাং গোল হীন ম্যাচটিতে দুই দল নিজেদের ভেতর পয়েন্ট ভাগাভাগি করে নেয়।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১