• শিরোনাম

    খাগড়াছড়িতে নিকি বালা হত্যাকান্ড: গ্রেপ্তার ৩

    দি গাংচিল ডেস্ক | ২০ জুলাই ২০২০


    খাগড়াছড়িতে নিকি বালা হত্যাকান্ড: গ্রেপ্তার ৩

    খাগড়াছড়িতে প্রতিবেশীর লাঠির আঘাতে নিহত নিকি বালা ত্রিপুরার হত্যাকান্ডে জড়িত তিনজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। উক্ত হত্যাকান্ডে জড়িত সন্দেহে  ফুলেন্দ্র ত্রিপুরা (৪৫) ও তার স্ত্রী জীবন মালা ত্রিপুরা অমর বিজয় ত্রিপুরাকে  গ্রেপ্তারের কথা জানিয়েছে স্থানীয় পুলিশ।

    আজ সোমবার (২০ জুলাই) খাগড়াছড়ি থানার ওসি মো. রশীদের নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে খাগড়াপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে ।


    স্থানীয় সূত্রে জানা গেছে , গতকাল রবিবার (১৯ জুলাই, ২০২০) গভীর রাতে জেলা সদরের খাগড়াপুরে মদ্যপাই ফুলেন্দ্র ত্রিপুরা (৪৫) ও তার স্ত্রী জীবন মালা ত্রিপুরার মধ্যে মারামারি ঘটনা ঘটে।

    এসময় প্রতিবেশী নিকি বালা ত্রিপুরা ও তার স্বামী সেন মোহন ত্রিপুরা ঝগড়া থামাতে গিয়ে প্রতিবেশির হামলায় দুই জনেই গুরুত্বর আহত হয়।পরবর্তিতে এলাকাবাসী আহতদের খাগড়াছড়ি সদর হাসপাতালে নেয়া হলে ভোর রাতে নিকি বালা ত্রিপুরা মারা যায়।


    এদিকে, নিহতের স্বামী খাগড়াছড়ি থানায় বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। লাশ ময়না তদন্ত শেষে পুলিশ পরিবারের কাছে হস্তান্তর করেন।

    মামলার তদন্তকারী অফিসার বলেন, গ্রেপ্তারকৃত আসামীদের আইনে প্রক্রিয়া সম্পাদন শেষে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১