• শিরোনাম

    গাভাস্কারের মন্তব্যের কঠোর জবাব দিলেন আনুশকা শর্মা

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০


    গাভাস্কারের মন্তব্যের কঠোর জবাব দিলেন আনুশকা শর্মা

    কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে পরাজিত হওয়ার পর বিরাট কোহলির ম্যাচ অনুশীলনের অভাব নিয়ে সাবেক কিংবদন্তি ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার বিস্ফোরক মন্তব্য করেন। এবার তার মন্তব্যের কঠোর জবাব দিলেন বিরাট কোহলির স্ত্রী বলিউড সুপারস্টার আনুশকা শর্মা।

    আনুশকা শর্মা এক ডজনের মতো হিট ছবিতে অভিনয় করেছেন এবং ভারতের অধিনায়ককে বিয়ে করার আগে একটি সফল ক্যারিয়ার তৈরি করেছেন। কিন্তু তা সত্ত্বেও যখনই তার স্বামী কোনো ম্যাচে ব্যাট করতে ব্যর্থ হন তখন নিয়মিত অনলাইনে ক্রিকেট অনুরাগীদের কাছ থেকে হয়রানির শিকার হন।


    বৃহস্পতিবার আইপিএলের সর্বশেষতম ম্যাচটি কোহলির জীবনে স্মরণীয় হয়ে থাকবে। কারণ তার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু দুবাইয়ের কিংস ইলেভেন পাঞ্জাবের কাছে ৯৭ রানের বড় ব্যবধানে পরাজিত হয়েছে।

    সেই সাথে এই ম্যাচে কোহলি, কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুলের দুটি সহজ ক্যাচ মিস করেন যার ফলশ্রুতিতে এই ব্যাটসম্যান রেকর্ড ব্রেকিং সেঞ্চুরির সঙ্গে অপরাজিত ১৩২ রান করেন। কিন্তু পাঞ্জাবের ছুড়ে দেওয়া রানের জবাবে খেলতে নেমে কোহলি মাত্র এক রান করে আউট হয়ে যান। এছাড়া ম্যাচটিতে তার দলের স্লো ওভার রেটিং এর জন্য কোহলিকে ১৬,৩০০ ডলার জরিমানাও করা হয়।


    সুনীল গাভাস্কার ম্যাচটি সম্পর্কে মন্তব্য করেছেন এবং প্রখ্যাত প্রাক্তন অধিনায়ক বলেছেন, এটি পরিষ্কার যে টি-টোয়েন্টি টুর্নামেন্টের আগে কোহলি যথাযথ অনুশীলন পাননি।

    তিনি কোহলির সাম্প্রতিক একটি ভাইরাল হওয়া ভিডিওর কথা উল্লেখ করেছেন যাতে দেখা গেছে যে আনুশকা শর্মা কোহলিকে মুম্বাইয়ের অ্যাপার্টমেন্টে তার বেষ্টনীতে বোলিং করছেন, যখন করোনা মহামারীর ভয়াবহতার কারণে শহরের বাসিন্দারা তাদের বাড়িতে আটকে ছিল।


    বিস্ফোরক মন্তব্যে গাভাস্কার বলেছেন, ‘সাম্প্রতিক লকডাউন চলাকালীন সময়ে কোহলি কেবল আনুশকার বোলিংয়ের বিরুদ্ধে অনুশীলন করেছেন। তবে এটি যথেষ্ট হবে না’

    আনুশকা শর্মা ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে গাভাস্কারকে তার ‘বিরক্তিকর’ মন্তব্যের জন্য নিন্দা জানিয়েছেন।

    ৩২ বছর বয়সী এই অভিনেত্রী ব্যক্তি লিখেছেন, ‘আপনি কেন এইরকম কুরুচিপূর্ণ মন্তব্যের মাধ্যমে কি বোঝাতে চেয়েছেন আমি তার কারণ জানতে আগ্রহী।’

    ‘এটি ২০২০ সাল আর এখনো আমার জন্য কোনো কিছু বদলায়নি। কবে ক্রিকেট সংক্রান্ত আলোচনায় আমাকে নিয়ে টানাটানি বন্ধ হবে?’

    এই ঘটনাকে কেন্দ্র করে টুইটারে সমালোচনার ঝড় উঠেছে এবং গাভাস্কারকে ধারাভাষ্য থেকে বরখাস্ত করার আহ্বান জানিয়ে অনেকে বিবৃতি দিয়েছেন।

    তবে গাভাস্কার এই ব্যাপারে এখনো কোনো মন্তব্য প্রকাশ করেননি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১