• শিরোনাম

    গ্যারেথ বেলকে পুনরায় দলে আনতে রিয়াল মাদ্রিদের সাথে আলোচনা করছে টটেনহ্যাম হটস্পার

    সুজিত মন্ডল | ১৬ সেপ্টেম্বর ২০২০


    গ্যারেথ বেলকে পুনরায় দলে আনতে রিয়াল মাদ্রিদের সাথে আলোচনা করছে টটেনহ্যাম হটস্পার

    গ্যারেথ বেল

    টটেনহ্যাম হটস্পার, উইঙ্গার গ্যারেথ বেলকে পুনরায় দলে ভেড়াতে রিয়াল মাদ্রিদের সাথে আলোচনা করছে। আজ মঙ্গলবার তার এজেন্ট বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন স্প্যানিশ ক্লাবটিতে তার খারাপতম সময়ের অবসান ঘটার সম্ভাবনা তৈরি হয়েছে।

    ২০০৭ থেকে ২০১৩ সালের মধ্যে প্রিমিয়ার লিগ স্পার্সের হয়ে ২০০ টিরও বেশি ম্যাচ খেলেছেন বেল। তৎকালীন ১০০ মিলিয়ন ইউরোর (১১৮.৪৬ মিলিয়ন ডলার) বিশ্ব রেকর্ড গড়ে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়াল মাদ্রিদে যাওয়ার আগে বেল ৫৬ টি গোল করেন এবং ৫৮ টি গোলে সহায়তা করেন।


    ৩১ বছর বয়সী এই ফুটবলার মাদ্রিদের পক্ষে ১০০ টিরও বেশি গোল করেছেন এবং চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা সহ অসংখ্য ট্রফি জিতেছেন। তবে জিনেদিন জিদানের অধীনে গত মৌসুমের বেশিরভাগ ম্যাচেই মাঠের বাইরে কাটাতে হয়েছে বেলকে।

    বেল এর এজেন্ট জোনাথন বার্নেট আজ বিবিসিকে জানিয়েছেন, ‘গ্যারেথ এখনও স্পারসকে ভালোবাসেন। আমরা স্পারস এবং রিয়াল মাদ্রিদের সাথে কথা বলছি।’ তিনি আরও বলেছেন, বেল স্পারসে যেতে চান।


    স্প্যানিশ ক্লাবটিতে ২০১৯-২০ মৌসুমে সমস্ত প্রতিযোগিতায মিলিয়ে মাত্র তিনটি গোল করে বেল তার সবচেয়ে খারাপ মৌসুমটি পার করেছেন। চলতি মাসের শুরুতে তিনি স্বীকার করেছেন যে রিয়াল যদি স্পেনে তার পদক্ষেপের অবসান ঘটাতে দেয় তবে তিনি প্রিমিয়ার লিগে ফিরে আসার বিষয়টি বিবেচনা করবেন।

    ২০২২ সাল অবধি ওয়েলসম্যানের সাথে রিয়ালের একটি চুক্তি রয়েছে এবং রিয়াল তার চুক্তিটি সমাপ্ত করার পরিবর্তে ট্রান্সফার ফি’র বিনিময়ে বেলকে টটেনহ্যাম হটস্পারে যাওয়ার অনুমতি দেবে কি না সেটা নিয়েই আলোচনা করা হচ্ছে।


    বেল ক্লাবের ফ্যানবেসদের মধ্যে মতামত বিভক্ত করেছেন এবং কিছু সমর্থকরা ওয়েলসম্যানের কাছ থেকে প্রতিশ্রুতির অভাব দেখে খুবই হতাশ হয়েছেন।

    টটেনহ্যাম হটস্পারের কোচ জোসে মরিনহো গত রবিবার এভারটনের বিপক্ষে তাদের নতুন মৌসুম শুরুর আগে বলেছিলেন যে, আগামী ৫ অক্টোবর ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে তিনি ক্লাবটিতে একজন স্ট্রাইকার যুক্ত করতে চান।

    গত মৌসুমে ষষ্ঠ স্থান অর্জনকারী হটস্পার, মিডফিল্ডার পিয়েরে-এমাইল হজবজর্গ এবং রাইট ব্যাক ম্যাট দোহার্টি’র সাথে চুক্তি সম্পন্ন করেছে এবং গোলরক্ষক জো হার্টকে নিকটতম এই মৌসুমটির জন্য ফ্রি এজেন্ট হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১