• শিরোনাম

    চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ

    দি গাংচিল ডেস্ক | ৩০ আগস্ট ২০২০


    চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণ

    বন্দরনগরী চট্টগ্রামে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার (২৯ আগস্ট) মধ্যরাতে নগরীর বায়েজীদ বোস্তামী থানার ব্যস্ততম অক্সিজেন মোড় এলাকায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

    পরে স্থানীয়রা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে  পুলিশ এসে ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে। এসময় চারজনকে আটক করা হয় । আটককৃতরা হলেন, বাদশা মিয়া, মো. জাবেদ, মো. রবিন ও মো. ইব্রাহীম আর মো. শফি নামে অন্য একজন পলাতক রয়েছেন । ধর্ষণকারী পাঁচজনই নগরীর অক্সিজেন মোড় এলাকায় সিএনজি অটোরিকশাচালক। ভুক্তভোগী ওই নারী পোশাকশ্রমিক এবং তার স্বামী দোকানে কাজ করেন বলে পুলিশ সূত্রে জানা গেছে।


    চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, গতকাল শনিবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত কাজ শেষে রৌফাবাদের বাসায় ফিরছিলেন স্বামী-স্ত্রী। নগরের অক্সিজেন মোড়ে এলে মোঃ শফি নামের এক ব্যক্তি তাদের গতি রোধ করেন। তারা দুজন স্বামী-স্ত্রী নয় দাবি করে শফি এবং তাদেরকে পুলিশে দেয়ার হুমকি দেন ।

    একপর্যায়ে স্বামী-স্ত্রী দুজনকে  জোর করে গাড়িতে তুলে স্বামীকে হাত-পা বেঁধে গাড়িতেই বসিয়ে রাখা হয়।আর স্ত্রীকে পাশের সালমা কলোনিতে নিয়ে শফিসহ পাঁচজন জোরপূর্বক ধর্ষণ করেন।


    পুলিশ জানিয়েছে, রাত দুইটার দিকে এরকম একটি ধর্ষণের ঘটনা ঘটছে বলে ৯৯৯ থেকে খবর পায়। তখনই সালাম কলোনিতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয় এবং পালিয়ে যাওয়ার সময় চারজনকে হাতেনাতে আটক করা হয়। এই ঘটনায় ভুক্তভোগী ঐ নারী থানায় মামলা দায়ের করেছেন।

    নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. আশিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন।এ ঘটনায় অপর আসামী মোঃ শফি কে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১