• শিরোনাম

    ছাত্রাবাসে গণধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা সাইফুর গ্রেফতার

    দি গাংচিল ডেস্ক | ২৭ সেপ্টেম্বর ২০২০


    ছাত্রাবাসে গণধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা সাইফুর গ্রেফতার

    সিলেটের এমসি কলেজ ( মুরারী চাঁদ কলেজ ) ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণ এর ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাইফুর রহমান গ্রেফতার । আজ রবিবার (২৭শে সেপ্টেম্বর) সকালের দিকে সুনামগঞ্জ এর ছাতক উপজেলা থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

    ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, গোপন সূত্রে তথ্য পেয়ে আজ (রবিবার) সকালে ছাতক খেয়াঘাট এর আশেপাশের এলাকা থেকে থানার এসআই হাবিবুর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি দল সাইফুর রহমানকে গ্রেফতার করেছে। তারপর শাহপরাণ থানা পুলিশকে এ বিষয়টি জানানো হয়েছে।


    এর পূর্বে এই ঘটনায় ৬ জনের নামে উল্লেখ করে অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করে গতকাল শনিবার সকালে সিলেট মহানগর পুলিশ এর শাহপরান থানায় মামলা করেছেন গণধর্ষণ এর শিকার গৃহবধূটির স্বামী।

    এ মামলার আসামিরা হলেন- এম সাইফুর রহমান, তারেকুল ইসলাম তারেক, অর্জুন লঙ্কর, শাহ মাহবুবুর রহমান রনি,  রবিউল হাসান এবং মাহফুজুর রহমান মাসুম। তাদের মধ্যে ৪ জনই এমসি কলেজ এর শিক্ষার্থী। তাছাড়া আরও ৩ জনকে অজ্ঞাত আসামি হিসেবে চিহ্নিত করা হয়েছে। এরা সকলেই ছাত্রলীগ এর রাজনীতির সাথে জড়িত বলে সত্যতা মিলেছে।


    এ ঘটনার পরপরই অভিযুক্তদের ধরতে সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ। গত শুক্রবার রাত ২টার দিকে পুলিশ অভিযুক্ত সাইফুর এর কক্ষ থেকে ১টি পাইপগান, ৪টি লম্বা দা, ১টি ছুরি এবং ২টি লোহার জিআই পাইপ উদ্ধার করেছে। অতঃপর এ ঘটনায় শাহপরাণ থানা পুলিশ বাদী হয়ে সাইফুর রহমানকে প্রধান আসামি করে অস্ত্র আইন এ মামলা করেছেন।

    ঘটনার বিবরণীতে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যার দিকে স্বামী-স্ত্রী এমসি কলেজে ঘুরতে যান। সে সময় কলেজ ক্যাম্পাস থেকে কয়েকজন ছাত্রলীগ কর্মী জোরপূর্বক দম্পতিকে কলেজ ছাত্রাবাসে নিয়ে যায় । সেখানকার ১টি কক্ষে স্বামীকে আটকে রেখে ২০ বছরের তরুনী গৃহবধূকে গণধর্ষণ করে ধর্ষকরা। সংবাদ পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এর ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) এ ভর্তি করে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১