• শিরোনাম

    ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রী নীলাকে হত্যা : খুনি মিজানের বাবা-মা গ্রেপ্তার

    দি গাংচিল ডেস্ক | ২৫ সেপ্টেম্বর ২০২০


    ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রী নীলাকে হত্যা : খুনি মিজানের বাবা-মা গ্রেপ্তার

    ছবিঃ সংগৃহিত

    সাভারে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় রিক্সা থেকে ভাইয়ের কাছ থেকে ছিনিয়ে নিয়ে স্কুলছাত্রী নীলা রায়কে (১৪) হত্যার ঘটনায় আরও ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

    বৃহস্পতিবার (২৪/০৯/২০২০) রাত ৮টার দিকে মানিকগঞ্জের চারীগ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে চাঞ্চল্যকর এই হত্যাকাণ্ডের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হলো। তবে, প্রধান আসামি খুনি মিজানুর রহমানকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।


    গ্রেফতাররা হলেন- সাভারের ব্যাংক কলোনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আবদুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। এই হত্যা মামলায় আব্দুর রহমান ও নাজমুন্নাহার যথাক্রমে ২ ও ৩ নম্বর আসামি। তারা খুনি মিজানুর রহমানের বাবা-মা।

    র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-২) অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেপ্তারদের সাভার থানায় হস্তান্তর করা হবে। এছাড়া মামলার প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


    এর আগে গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর)সেলিম পালোয়ান (২৫) নামে খুনি মিজানুর রহমানের এক সহযোগীকে আটক করে পুলিশ। তবে তিনি মামলার এজাহারভুক্ত আসামি নন।

    নীলার পরিবারের অভিযোগ, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নীলাকে হত্যা করেন মিজানুর রহমান। সে একই এলাকার ব্যবসায়ী আবদুর রহমানের ছেলে এবং স্থানীয় একটি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।


    এর আগে একবার টেস্ট পরীক্ষায় পাস করতে না পারায় এইচএসসি পরীক্ষা দিতে পারেনি মিজান। গত রোববার (২০/০৯/২০) সন্ধ্যা ৭টার দিকে ভাইয়ের সঙ্গে রিকশায় করে হাসপাতালে যাওয়ার পথে নীলাকে ছিনিয়ে নিয়ে বখাটে মিজানুর রহমান ছুরিকাঘাতে হত্যা করে। নীলা রায় স্থানীয় অ্যাসেড স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী ছিল।

    এ ঘটনায় নীলার বাবা নারায়ণ রায় সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মিজানুর রহমান, তার বাবা আবদুর রহমান ও মা নাজমুন্নাহার সিদ্দিকাসহ অজ্ঞাতনামা আরও চারজনকে মামলায় আসামি করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১