• শিরোনাম

    জনপ্রিয় পপ তারকা ফেরদৌস ওয়াহিদ আইসিইউতে

    দি গাংচিল ডেস্ক | ২২ আগস্ট ২০২০


    জনপ্রিয় পপ তারকা ফেরদৌস ওয়াহিদ আইসিইউতে

    বাংলাদেশের বিশিষ্ট গায়ক ফেরদৌস ওয়াহিদকে শুক্রবার সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে নেওয়া হয়েছে।

    তাঁর ব্যক্তিগত সহকারী মোশাররফের মতে, পপ আইকন ফেরদৌস ওয়াহিদ গত কয়েক দিন ধরেই ভীষন জ্বরে ভুগছেন ।তাঁর অবস্থার অবনতি হওয়ার পরে বৃহস্পতিবার তাকে সিএমএইচে নেওয়া হয়েছে। গত সপ্তাহে, ফেরদৌস ওয়াহিদকে নগরীর আনোয়ার খান আধুনিক হাসপাতালে করোনা ( কোভিড -১৯) পরীক্ষার জন্য নেয়া হয়।  পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এসেছে।


    তবে চিকিৎসকরাতাঁর শারীরিক অবস্থার কোনও উন্নতি পর্যবেক্ষণ না করায় তাঁকে বৃহস্পতিবার সিএমএইচে নেওয়া হয়েছে। মোশাররফ গণমাধ্যমকে আরও জানান,-৬৭ বছর বয়সী এই গায়ক হৃদরোগ, উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসে ভুগছেন। মোশাররফ আরও জানান, তাঁর ছেলে এবং জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ তার বাবার দেখাশোনা করছেন।

    সত্তরের এর দশকে ফেরদৌস ওয়াহিদ তাঁর কেরিয়ার শুরু করেন। ফেরদৌস ওয়াহিদকে অন্যতম  সফল পপ গায়ক হিসাবে বিবেচনা করা হয়। তাঁর সর্বাধিক জনপ্রিয় গানে ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘ওগো তুমি যে আমার কত প্রিয়’, ‘এমন একটা মা দে না’ এবং অন্যান্য আরো অনেক জনপ্রিয় বাংলা পপ গান। অভিনেতা এবং চলচ্চিত্র পরিচালক হিসাবেও তিনি পরিচিত।  ২০১৩ সালে ‘কুসুমপুরার গল্প’ দিয়ে তাঁর চলচ্চিত্র পরিচালনা অভিষেক ঘটে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১