• শিরোনাম

    ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬-দফা বিষয়ক

    জাতীয় পর্যায়ের অনলাইন কুইজ প্রতিযোগীতায় ৮ম কুড়িগ্রামের মীম

    সুরঞ্জন মজুুমদার, জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম | ২৬ আগস্ট ২০২০


    জাতীয় পর্যায়ের অনলাইন কুইজ প্রতিযোগীতায় ৮ম কুড়িগ্রামের মীম

    কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের ৩য় শ্রেণির শিক্ষার্থী মীম মুমতাহিনা।

    সম্প্রতি সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গত ৭ জুন অনুষ্ঠিত ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬-দফা’ বিষয়ক কুইজ প্রতিযোগীতায় ৮ম স্থান অধিকার করে। প্রতিযোগীতায় সর্বকনিষ্ঠ প্রতিযোগী ছিলো সে।


    বুধবার সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি অনুষ্ঠানের মাধ্যমে সারা বাংলাদেশ থেকে বিজয়ী ১০০ জনকে পুরস্কার ও সনদ বিতরণ করেন। কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ভার্চুয়ালি অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রতীকী ও জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের মাধ্যমে পুরস্কার ও সনদগ্রহণ করেন মীম মুমতাহিনা।

    পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, পৌর মেয়র আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষা ও গণশিক্ষা অধিদপ্তরের অফিসার শহিদুল ইসলাম, এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক শামীম আখতার আমিন, প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন প্রমুখ।


    মীমের বাবা প্রভাষক মোখলেছুর রহমান ও তার মা শিক্ষকা মোর্শেদা বেগম মেয়ের এই সাফল্যে আনন্দিত ও গর্বিত। এদিকে মীমের এই অনবদ্য সাফল্যে প্রশংসায় পঞ্চমুখ এন.এস আমিন রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১