• শিরোনাম

    জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন ভিপি নূর

    সুরঞ্জন মজুুমদার, জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম | ২২ আগস্ট ২০২০


    জাতীয় সংসদ নির্বাচনে লড়বেন ভিপি নূর

    আবারো আলোচনায় আসছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নূর । আসন্ন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনের প্রার্থীতা নিয়ে সমালোচনার জন্ম দিয়েছেন এই ছাত্র নেতা ।

    তবে সব ধরনের আলোচনা-সমালোচনা , জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত শুক্রবার (২১শে আগষ্ট) তিনি নিজেই সময় নিউজেকে বিষয়টি নিশ্চিত করেন। এ বিষয়ে তিনি গনমাধ্যমকে জানান, “ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের সবাই চাচ্ছেন আমি যেন আসন্ন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে প্রার্থী হই।” দেশে গণতান্ত্রিক পরিবেশ সৃষ্টি ও মানুষকে পুনরায় ভোটমুখী করতে নির্বাচনে অংশ নেয়ার পরিকল্পনা তাঁর।


    ভিপি নূরের কোনো নিবন্ধিত দল নেই । সে ক্ষেত্রে তিনি স্বতন্ত্র নাকি অন্য কোনো দলের হয়ে নির্বাচন করবেন, এ বিষয় নিয়েও ব্যাপক আলোচনা হচ্ছে। তবে তিনি জানিয়েছেন নতুন রাজনৈতিক দলের নেতৃত্বেই নির্বাচনে অংশ নেয়ার বিষয়েই তাঁরা এগোচ্ছে। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য ছিলেন। তিনি গত ৯ জুলাই রাতে থাইল্যান্ডের একটি হাসপাতালে জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মারা যাবার কারণে ঢাকা-১৮ আসনটি শূন্য হয়।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১