• শিরোনাম

    জুভেন্টাস কোচ মাওরিসিও সারিকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ০৮ আগস্ট ২০২০


    জুভেন্টাস কোচ মাওরিসিও সারিকে তার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ

    গতকাল রাতে তুরিনের মাঠে অলিম্পিক লিঁও’র বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে ম্যাচ জয়ের পরেও চ্যাম্পিয়নস লিগ টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর দল জুভেন্টাস। কারণ ফেব্রুয়ারিতে প্রথম লেগে লিঁও’র কাছে ১-০ গোলে পরাজিত হয়ে আগে থেকেই পিছিয়ে ছিল ইতালির সবচেয়ে সফল ক্লাব জুভেন্টাস।

    ক্লাব ফুটবলের অন্যতম জনপ্রিয় এই টুর্নামেন্ট থেকে বিদায় নেওয়ার ফলশ্রুতিতে জুভেন্টাস দলের কোচ মাওরিসিও সারিকে তার দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। ফুটবল সম্পর্কিত ওয়েবসাইট গোল ডট কমের আজকের এক বিবৃতিতে এই ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে।


    মূলত ক্রিশ্চিয়ানো রোনালদোকে চড়া দামে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে নিয়ে আসার সব থেকে বড় কারণ হলো চ্যাম্পিয়নস লিগ শিরোপা অর্জন করা। সেই পথেই আগাচ্ছিল ইতালির সেরা ক্লাবটি।

    কিন্তু গতকালের ম্যাচের পর শিরোপা স্বপ্ন ভঙ্গ হয়েছে তাদের। জুভেন্টাসের এই ব্যর্থতার কারণ হিসেবে দলের কোচ মাওরিসিও সারি’কে দায়ী করছেন ক্লাব কর্তৃপক্ষ। আর তাই সারি’কে দল থেকে বরখাস্ত করা হয়েছে।


    তবে সারি’র সাফল্য হলো চলতি মৌসুমে রেকর্ড নবমবার ইতালিয়ান ফুটবল লিগ সিরি আ শিরোপা জয়। করোনা প্রকোপের কারণে স্থগিত এই লিগ দীর্ঘ দিন পরে মাঠে গড়ানোর পর তেমন ভালো পারফরম্যান্স করতে পারেনি জুভেন্টাস।

    দ্বিতীয় অবস্থানে থাকা ইন্টার মিলানের থেকে মাত্র ১ পয়েন্টের ব্যবধানে সিরি আ লিগের সমাপ্তি ঘটায় জুভেন্টাস। সিরি আ লিগে দলের এমন অনাকাঙ্ক্ষিত পারফরম্যান্স এবং চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেওয়ায় দলের কোচ মাওরিসিও সারি’কে পদচ্যুত করা হয়েছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১