• শিরোনাম

    টবি র‍্যাডফোর্ডকে হাই-পারফরম্যান্স দলের প্রধান কোচ নিযুক্ত করলো বিসিবি

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ২৬ আগস্ট ২০২০


    টবি র‍্যাডফোর্ডকে হাই-পারফরম্যান্স দলের প্রধান কোচ নিযুক্ত করলো বিসিবি

    বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) টবি র‌্যাডফোর্ডকে হাই-পারফরম্যান্স ইউনিটের নতুন প্রধান কোচ নিয়োগ দিয়েছে।

    বিসিবি সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে তিনি ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং ও সহকারী কোচ হিসাবে কাজ করেছেন।


    হাই-পারফরম্যান্স কর্মসূচিতে তাঁর পরিচয় হবে সেপ্টেম্বর-অক্টোবরে শ্রীলঙ্কার প্রশিক্ষণ শিবিরের মাধ্যমে।

    ইসিবি লেভেল ৪ এর কোচ এবং মিডেলসেক্স এবং সাসেক্সের প্রাক্তন প্রথম শ্রেণির ক্রিকেটার, র‌্যাডফোর্ড দুইবার ওয়েস্ট ইন্ডিজের সিনিয়র দলের ব্যাটিং ও সহকারী প্রশিক্ষক ছিলেন দু’বার (২০১২-১৩ এবং ২০১৬-২০১৯)। ইংলিশ কাউন্টি চ্যাম্পিয়নশিপে গ্ল্যামারগান ও মিডলসেক্সের প্রধান কোচের ভূমিকাও পালন করেছেন তিনি।


    ইসিবি এবং ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) পরামর্শদাতা হিসাবে র‍্যাডফোর্ড ব্যাপক অভিজ্ঞতা অর্জন করেছেন। তিনি সিডাব্লুআইয়ের হাই-পারফরম্যান্স কেন্দ্রের পরিচালক, মিডলসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাবের পরিচালক একাডেমি এবং ইংল্যান্ডের অনূর্ধ্ব -১৫,, অনূর্ধ্ব -১৭ এবং অনূর্ধ্ব -১৯ দলের কোচিং করেছেন।

    র‍্যাডফোর্ড নতুন নিয়োগের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করে সংবাদ বিজ্ঞপ্তিতে বিবৃতি দিয়েছেন, “বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্সের প্রধান কোচ হিসাবে নিয়োগ পেয়ে আমি আনন্দিত”


    তিনি আরও যোগ করেন,“বাংলাদেশের অনেক প্রতিভাবান তরুণ ক্রিকেটার রয়েছে এবং আন্তর্জাতিক পর্যায়ে ধারাবাহিক সাফল্যের যাত্রায় তাদের সাথে কাজ করা এবং বিকাশে সহায়তা করা আমার পক্ষে বিশেষ সুযোগ হবে। ভবিষ্যতে তাদের খেলোয়াড়দের গঠনে সহায়তা করার এই বিস্ময়কর সুযোগ প্রদানের জন্য আমি বিসিবিকে ধন্যবাদ জানাতে চাই। আমি এটা শুরু করার জন্য অপেক্ষা করতে পারছি না”।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১