• শিরোনাম

    টেকনাফ থানার ওসি প্রদীপ প্রত্যাহার

    দি গাংচিল ডেস্ক | ০৫ আগস্ট ২০২০


    টেকনাফ থানার ওসি প্রদীপ প্রত্যাহার

    প্রত্যাহার করা হয়েছে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাসকে । সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান পুলিশের গুলিতে নিহত হওয়ার ঘটনায় ওসি প্রদীপ কুমার দাসকে প্রত্যাহার করেছে পুলিশ সদর দপ্তর।

    পুলিশ সদর দপ্তরের একটি নির্ভরযোগ্য সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। আজ রাত ৯টার দিকে এই সুত্রের মাধ্যমে জানা যায় কক্সবাজারের টেকনাফ থানার ওসি প্রদীপকে প্রত্যাহার করে উক্ত থানার দ্বিতীয় কর্মকর্তা এবিএম দোহাকে দায়িত্ব দেয়া হয়েছে।


    সিনহা মো. রাশেদ খান নিহত হওয়ার ঘটনায় বুধবার বেলা সাড়ে ১১টার দিকে  টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক লিয়াকত আলীসহ পুলিশের ৯ সদস্যের বিরুদ্ধে আদালতে মামলা করা হয়। সিনহা মো. রাশেদ খান এর বড় বোন শারমিন শাহরিয়া শারমিন শাহরিয়া ফেরদৌস কক্সবাজারের আদালতে মামলাটি করেন।

    উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এলাকায় চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান।


    এদিকে, চাঞ্চল্যকর এ ঘটনায়, সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ এবং পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ কক্সবাজারে যৌথ সংবাদ সম্মেলনে বলেছেন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ নিহত হওয়ার ঘটনায় পুলিশ ও সেনাবাহিনীর মধ্যকার সম্পর্কে চিড় ধরবে না।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১