• শিরোনাম

    ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই নিউইয়র্কের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন

    গাংচিল আন্তর্জাতিক ডেস্ক | ১৬ আগস্ট ২০২০


    ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই নিউইয়র্কের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন

    মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ছোট ভাই রবার্ট ট্রাম্প শনিবার রাতে নিউইয়র্কের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। হোয়াইট হাউস এর পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

    শনিবার ডোনাল্ড ট্রাম্প এক বিবৃতিতে বলেছেন, “সে কেবল আমার ভাই ছিলো না, সে আমার সবচেয়ে ভাল বন্ধু ছিলো”।


    প্রেসিডেন্ট ট্রাম্প শুক্রবার বিকেলে নিউইয়র্কের হাসপাতালে তার ভাইকে দেখতে গিয়ে সাংবাদিকদের বলেছিলেন: “তাঁর খুবই কষ্ট হচ্ছে।”

    মার্কিন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ৭১ বছর বয়সী রবার্ট ট্রাম্প গুরুতর অসুস্থ ছিলেন, তবে তিনি কি রোগে ভুগছিলেন তা পরিষ্কার নয়।


    রবার্ট ট্রাম্পের মৃত্যুর পরে ডোনাল্ড ট্রাম্প বলেছেন, “আমি ভারাক্রান্ত হৃদয় নিয়ে জানাচ্ছি যে আমার প্রিয় ভাই রবার্ট আজ রাতে শান্তিপূর্ণ ভাবে মৃত্যুবরণ করেছে”। “তাঁর স্মৃতি চিরকাল আমার হৃদয়ে বসবাস করবে”।

    প্রেসিডেন্ট ট্রাম্পের ছেলে এরিকও রবার্ট ট্রাম্পের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছেন। তিনি টুইটারে লিখেছেন, “রবার্ট ট্রাম্প একজন আশ্চর্যজনক মানুষ ছিলেন- শক্ত, সদয় এবং বিশ্বাসের মূলের প্রতি অনুগত”। “আমাদের পুরো পরিবার গভীরভাবে তাঁকে মিস করবে”।


    ডোনাল্ড ট্রাম্পের দুই বছর পরে জন্মগ্রহণ করা রবার্ট ট্রাম্প পাঁচ ভাইবোনের মধ্যে সবচেয়ে কনিষ্ঠ ছিলেন।

    তিনি তাঁর কর্মজীবনের বেশিরভাগ সময় পরিবারের রিয়েল-এস্টেট ফার্মের সাথে কাটিয়েছেন, যেখানের শীর্ষ নির্বাহী ছিলেন তিনি। শেষ দিকে তিনি নিউইয়র্ক রাজ্যে আধা-অবসর গ্রহণ করেছিলেন।

    সম্প্রতি প্রেসিডেন্টর হাউ মাই ফ্যামিলি ক্রিয়েট অব দ্য ওয়ার্ল্ডের সর্বাধিক বিপজ্জনক মানুষ সম্পর্কে তাঁর ভাগ্নী মেরি ট্রাম্পের সমস্ত বইয়ের প্রকাশনা বন্ধে ব্যর্থ বিডের জন্য তিনি আদালতে গিয়েছিলেন।

    নিউইয়র্ক বিবৃতি অনুসারে, চলতি বছরের জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে এক সপ্তাহেরও বেশি সময় কাটিয়েছিলেন রবার্ট ট্রাম্প।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮