• শিরোনাম

    ডোপ টেস্ট এর মাধ্যমে মাদকাসক্ত ধরছে পুলিশ

    দি গাংচিল ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০২০


    ডোপ টেস্ট এর মাধ্যমে মাদকাসক্ত ধরছে পুলিশ

    সাতক্ষীরা জেলাকে মাদকমুক্ত রাখতে ডোপ টেস্ট এর মাধ্যমে মাদকাসক্ত ব্যাক্তিদের চিহ্নিত করার অভিযান শুরু করেছে পুলিশ। ভোমরা সীমান্তবর্তী এলাকাগুলোতে শুরু করা হয়েছে পুলিশি অভিযান।

    ইতোমধ্যেই ডোপ টেস্ট এর মাধ্যমে ১৬ জন মাদকাসক্ত ব্যাক্তিকে চিহ্নিত করেছে পুলিশ। এসব মাদকাসক্ত লোকের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এ মামলা করা হয়েছে।


    সাতক্ষীরা সদর সার্কেল এর সহকারী পুলিশ সুপার মির্জা সালাহউদ্দিন জানিয়েছেন, সাতক্ষীরাকে মাদকমুক্ত করতে এ অভিযান শুরু করা হয়েছে।গতকাল বৃহস্পতিবার বিকেলে অভিযান এর অংশ হিসেবে সীমান্তবর্তী ভোমরা এলাকার বিভিন্ন পয়েন্ট এ অভিযান চালানো হয়।

    এতে সন্দেহজনক ৩৮ মাদকসেবীকে আটক করা হয়েছে।পরবর্তীতে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল এ ডোপ টেস্ট করা হলে ১৬ জন মাদকাসক্ত ব্যাক্তি চিহ্নিত হয়েছে।


    তিনি আরও জানান, এ মাদকাসক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এ মামলা দায়ের করা হয়েছে।আর বাকিদের ছেড়ে দেয়া হয়েছে। এসব মাদকাসক্ত লোকদের কাছ থেকে তথ্য নিয়ে মাদক বিক্রেতা শনাক্ত করে তাদেরকেও দ্রুত আইন এর আওতায় আনা হবে।আর মাদকবিরোধী এ অভিযানটি চলমান থাকবে।

    সাতক্ষীরা সদর থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর মামলায় গ্রেফতার দেখানো ১৬ জন মাদকাশক্তকে আদালতে পাঠানোর বিষয়ে প্রস্তুতি চলছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১