• শিরোনাম

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফুল বিক্রি করা ছোট্ট জিনিয়াকে উদ্ধার, আটক ১

    দি গাংচিল ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০২০


    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফুল বিক্রি করা ছোট্ট জিনিয়াকে উদ্ধার, আটক ১

    ঢাকা বিশ্ববিদ্যালয়ে ফুল বিক্রি করা পথশিশু জিনিয়াকে সাত দিন পরে উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ এর রমনা জোনাল টিম।

    ৭ সেপ্টেম্বর (সোমবার) রাতে তাকে নারায়ণগঞ্জ থেকে উদ্ধার করা হয়ছে। ডিবি পুলিশ এ ঘটনার সাথে জড়িত এক মহিলাকে আটক করেছে ।


    ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের রমনা জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস এর নেতৃত্বে এ উদ্ধার অভিযান  পরিচালিত হয়।

    তিনি জানিয়েছেন, জিনিয়া এখন সুস্থ ও স্বাভাবিক অবস্থায় আছে। জিনিয়া পুনরায় তার হাসিমুখ নিয়ে ক্যাম্পাস আলোকিত করবে, গোটা টিএসসি জুড়ে ছুটে বেড়াবে।


    মিশু বিশ্বাস জানান,যে মহিলা জিনিয়াকে নারায়ণগঞ্জে নিয়ে গিয়েছিলো সেই মহিলাকে আটক করেছে ডিবি। কিন্তু জিনিয়াকে কেন  নিয়ে যাওয়া হয়েছিল সে বিষয়ে মহিলাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর জানা যাবে।

    এদিকে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়,ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকা থেকে গত মঙ্গলবার রাতে অপরিচিত দুজন মহিলা জিনিয়াকে নিয়ে যায়।


    ঘটনাস্থলের সিসিটিভি ক্যামেরাগুলোর একটিও কার্যকর ছিলনা। তাই কোনো রেকর্ডও তৈরি হয়নি।

    জিনিয়ার মা জানান, দুইজন মহিলার সাথে চটপটি খেয়েছিলো জিনিয়া। এর কিছুক্ষণ পর এসে জিনিয়াকে আর পাওয়া যায়নি। তিনি জানান,বেশ কিছুদিন আগেও জিনিয়ার বড় বোন এভাবে নিখোঁজ হয়ে গিয়েছিলো।

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং এই ক্যাম্পাসে যাদের পদচারনা, জিনিয়ার উচ্ছল হাসির সাথে তারা সকলেই পরিচিত। জিনিয়ার বাবা নেই।৯ বছরের ছোট্ট জিনিয়া ফুল বিক্রি করে মায়ের সংসারে অর্থের জোগান দিতো ।ঢাকা বিশ্ববিদ্যালিয়ের টিএসসি এলাকায় উন্মুক্ত আকাশের নিচেই জিনিয়া ও তার পরিবারের বসবাস।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১