• শিরোনাম

    তিনমাসেও বিচার পাননি বাদী, আসামিপক্ষের হুমকিতে কাটছে দিন

    মোঃ ফরহাদ হোসেন, জেলা প্রতিনিধি, লালমনিরহাট | ২১ আগস্ট ২০২০


    তিনমাসেও বিচার পাননি বাদী, আসামিপক্ষের হুমকিতে কাটছে দিন

    লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের ১ নং ওয়ার্ড (পশ্চিম সারডুবী) গ্রামে ইউপি সদস্য আহাদ আলী ও তার দুই ছেলে আজিজুল ইসলাম (৩২) আসাদুজ্জামান (২৮) সহ আরও কয়েকজনের দল নিয়ে প্রতিবেশী আবেদ আলীর নিজস্ব জমিতে লাগানো শতাধিক মেহগনি ও কলাগাছ জোরপুর্বক কেটে এবং বাড়ির পাশে দেওয়া বাঁশের বেড়া ভেঙে দিয়েছে।

    ঘটনার পর গত ৮ই মে ইউপি সদস্য আহাদ আলীসহ দশজনের নামে থানায় লিখিত অভিযোগ দাখিল করেন জমির মালিক আবেদ আলী। তবে অভিযোগ করার তিনমাস পরও সঠিক বিচার না পেয়ে পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন জমির মালিক। জমির মালিক আবেদ আলী ও তার সন্তান নাঈম ইসলাম (১২) গাছ কাটতে এবং বেড়া ভাঙার প্রতিবাদ করলে আহাদ আলীর দুই ছেলে তাদের এলোপাতাড়ি পিটিয়ে আহত করেন।


    এসময় উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বাধা দিতে এগিয়ে আসতে চাইলে নানাভাবে হুমকি দিয়ে তাদের দুরে সরিয়ে দেন ইউপি সদস্য আহাদ আলী ও তার সাঙ্গপাঙ্গরা। জমির মালিক আবেদ আলী বলেন, আমার কেনা জমিতে পুকুর খননের পর পুকুরপাড়ে কলাগাছ এবং মেহগনি গাছ লাগিয়েছিলাম। ইউপি সদস্য আহাদ আলী আমার জমি জোরপূর্বক দখল করে আমাকে এলাকা থেকে তাড়ানোর ফন্দি করেছেন। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক বলেন, এই ঘটনায় পুলিশ তদন্ত করেছে। খুব শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১