• শিরোনাম

    দলের বিশাল সাফল্যকে কলঙ্কিত হতে দিতে পারি নাঃ ওবায়দুল কাদের

    গাংচিল ডেস্ক | ২১ আগস্ট ২০২০


    দলের বিশাল সাফল্যকে কলঙ্কিত হতে দিতে পারি নাঃ ওবায়দুল কাদের

    জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলোচনা সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ‘ দোষী ও সুবিধাবাদীদের দলের মধ্যে অনুপ্রবেশের সুযোগ দেয়া যাবেনা’।

    দলীয় নেতাকর্মীদেরকে এ ধরনের আচরনের বিরুদ্ধে সতর্ক করেন। দলীয় শৃঙ্খলার পরিপন্থী এমন কোন কাজ করলে কাউকেই ছাড় দেয়া হবেনা বলে জানান তিনি।


    মন্ত্রী আরোও বলেন ‘আমাদের সতর্ক থাকতে হবে যাতে পাপিয়ার মতো কোনও অন্যায়কারী দলে প্রবেশ করতে না পারে। কয়েকটি ব্যক্তির অপকর্মের কারণে আমরা দলের বিশাল সাফল্যকে কলঙ্কিত হতে দিতে পারি না’।

    তিনি বলেন,’ দলীয় পরিচয় ব্যবহার করে কেউ যেনো অপকর্ম করতে না পারে সে ব্যাপারে দলের নেতাকর্মীদের সজাগ  থাকতে হবে’।


    মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে এবং কোনও অন্যায়কারীকে বিচারের সামনে আনার সময় দলীয় পরিচয় বিবেচনা করা হয়না’।

    বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে কটূক্তি করে তিনি বলেন,’ বিএনপি নির্বাচন ও আন্দোলনে ব্যর্থ হওয়ার পরে বিএনপি গভীর হতাশায় পড়েছে তাই ফখরুল রাজনীতি ও স্বাস্থ্য খাতে কেবল বিপর্যয় খুঁজে পান’।


    কাদের বলেন,’ বিএনপির জনগণের সাথে কোনও যোগসূত্র নেই এবং জনগণের দুর্দশায় মানুষের পাশে না থেকে দলীয় নেতারা ইচ্ছাকৃতভাবে ঘরে ঘরে আবদ্ধ রয়েছেন’।
    তিনি আরও বলেন,’ মিডিয়াতে  বানোয়াট মন্তব্য করা এখন তাদের মূল কাজ, কারণ তারা এখন দিবালোকেও অন্ধকার দেখতে পাচ্ছে’।

    যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন আ’লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাপা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১