• শিরোনাম

    দায়িত্ব পুনর্বণ্টন ইউজিসি সদস্যদের মধ্যে

    দি গাংচিল ডেস্ক | ০৬ সেপ্টেম্বর ২০২০


    দায়িত্ব পুনর্বণ্টন ইউজিসি সদস্যদের মধ্যে

    নতুন দু’জন সদস্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনে (ইউজিসি) যোগ দেওয়ার কারনে সদস্যদের মাঝে দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে। রোববার দায়িত্ব পুনর্বণ্টন করেন ইউজিসি চেয়ারম্যান ড. কাজী শাহীদুল্লাহ।

    এ তথ্য ইউজিসির সচিব (অতিরিক্ত দায়িত্ব) ড. ফেরদৌস জামান নিশ্চিত করেন।


    ৩ সেপ্টেম্বর সরকার ইউজিসিতে এর আগেও নতুন দুই সদস্য নিয়োগ দেয়। গত বৃহস্পতিবারে কমিশনে যোগ দেন তারা। তারা হলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র (আইন ও ভূমি প্রশাসন বিভাগ) এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মো. আবু তাহের (ব্যবস্থাপনা বিভাগ)।

    এ রোববার নতুন করে দায়িত্ব বণ্টন করায় সদস্য অধ্যাপক ড. সাজ্জাদ হোসেন দেখবেন রিসার্চ সাপোর্ট অ্যান্ড পাবলিকেশন ও আইএমসিটি বিভাগ। ইউজিসি এর সদস্য অধ্যাপক ড. দিল আফরোজা বেগম পাবলিক বিশ্ববিদ্যালয় দেখভাল করবেন ম্যানেজমেন্ট বিভাগ ও বিডিরেনের। পরিকল্পনা ও উন্নয়ন এবং প্রশাসন বিভাগের দেখভাল করবেন সদস্য অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন।


    বেসরকারি বিশ্ববিদ্যালয় ও এসপিকিউএ বিভাগের দায়িত্ব সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্রকে দেওয়া হয়েছে। তাছাড়া অন্য সদস্য অধ্যাপক ড. মো. আবু তাহেরকে দেওয়া হয়েছে ফিন্যান্স এবং জনসংযোগ, অ্যাকাউন্টস ও তথ্য অধিকার বিভাগের দায়িত্ব।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১