• শিরোনাম

    দ্বিতীয় দিনের নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৬ জন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ০৬ আগস্ট ২০২০


    দ্বিতীয় দিনের নমুনা পরীক্ষায় নতুন করে আরও ৬ জন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন

    গতকাল থেকেই পুরোপুরি ভাবে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের খেলোয়াড়দের মাঠ পর্যায়ের অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও, এই কাজে ব্যাঘাত ঘটালো মহামারী করোনাভাইরাস। খেলোয়াড়েরা করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে অনুশীলন বিঘ্নিত হচ্ছে বলে জানানো হয়েছে। গতকাল অনুশীলনের প্রথম দিনেই দলের ৪ জন খেলোয়াড়ের করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে। আর আজ আবারও করোনা পরীক্ষায় নতুন করে ৬ জন খেলোয়াড়ের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুতরাং আজকের রিপোর্ট নিয়ে এখনো অবদি ১০ জন ফুটবলার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন যা জাতীয় দলের জন্যে খুবই হতাশাজনক।

    আজ বৃহস্পতিবার জাতীয় দলের মোট ১২ জন খেলোয়াড়ের নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্য থেকে ৬ জনের এই রিপোর্ট পজিটিভ আসে। আজকের পরীক্ষায় করোনা ভাইরাসে আক্রান্ত ফুটবলাররা হলেন – মিডফিল্ডার সোহেল রানা, রবিউল হাসান ও ফরোয়ার্ড মোহাম্মদ ইব্রাহিম, ডিফেন্ডার টুটুল হোসেন বাদশা, সুশান্ত ত্রিপুরা, গোলকিপার শহীদুল আলম সোহেল।


    এছাড়া গতকালকের পরীক্ষায় যে চারজন খেলোয়াড়ের করোনা পজিটিভ এসেছে তাঁরা হলেন – সুমন রেজা, নাজমুল ইসলাম, বিশ্বনাথ ঘোষ এবং এমএস বাবলু।

    তবে এরকম পরিস্থিতির ঝুঁকি কমাতে আগামী ৮ আগস্ট দলের আরও ৭ জন খেলোয়াড়ের নমুনা পরীক্ষা করা হবে। অনুশীলনের শুরুতেই বড় ধরনের সমস্যায় পড়ে গেল বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। তাই খেলোয়াড়দের স্বাস্থ্য সচেতনতার কথা বিবেচনা করে এবং আগামী শনিবারের রিপোর্ট এর উপর ভিত্তি করেই পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানানো হয়েছে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১