• শিরোনাম

    নাটোরে হালতিবিল থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

    দি গাংচিল ডেস্ক | ২৯ সেপ্টেম্বর ২০২০


    নাটোরে হালতিবিল থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

    লাশ উদ্ধার

    পুলিশ ৬৫বছর বয়সী এক মানসিক প্রতিবন্ধী বৃদ্ধার আলতাফুন্নেসা ওরফে আলতা পাগলির নাটোরের নলডাঙ্গায় মরদেহ উদ্ধার করেছে । ২৮ তারিখ সোমবার নাটোরের নলডাঙ্গায় উপজেলার ধুলাউড়ি পশ্চিম পাড়া গ্রামে দুপুর বেলা প্রায় দিকে ১২টার দিকে হালতিরবিলের পানি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ঐ গ্রামের মৃত আফজাল হোসেন এর স্ত্রী।

    মো. রুবেল উদ্দিন নলডাঙ্গা এ তথ্য নিশ্চিত করে জানান উপজেলা থানার (এস আই) উপ-পরিদর্শক,আলতাফুন্নেসা একজন মানসিক প্রতিবন্ধী। স্বামী মারা যাওয়ার পর থেকে তার ভাইয়ের বাড়িতে থাকতেন। বাড়ির পাশে হালতিবিলে রোববার বিকেলে (২৭ সেপ্টেম্বর) হাঁসের খাবারের জন্য শামুক কুড়াতে গেলে সেখান থেকে তিনি নিখোঁজ হয়ে যান। তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিলো না।


    তার মরদেহ সোমবার সকালে বাড়ির পাশে হালতিবিলের পানিতে ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া। দুপুরের দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করেছে। তিনি অসাবধানতাবশত পানিতে পড়ে গিয়ে আর উঠতে পারেননি বলে ধারণা করা হচ্ছে। ফলে তার মৃত্যু পানিতে ডুবে হয়েছে। মরদেহটি দাফনের জন্য পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে এ ব্যপারে আর কোন অভিযোগ না থাকায়।

    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১