• শিরোনাম

    পক্ষপাতিত্বমূলক বিচারের অপমানে গৃহবধুর আত্নহত্যাঃ কাউন্সিলর গ্রেফতার

    দি গাংচিল ডেস্ক | ১১ সেপ্টেম্বর ২০২০


    পক্ষপাতিত্বমূলক বিচারের অপমানে গৃহবধুর আত্নহত্যাঃ কাউন্সিলর গ্রেফতার

    রাজশাহী জেলার কাঁকনহাট পৌরসভার কাউন্সিলর লুৎফর রহমান বিশুর অবিবেচনামূলক পক্ষপাতিত্বের বিচারে লোকলজ্জার ভয়ে আত্মহত্যা করলেন গৃহবধূ।

    গত বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে কাঁকনহাট পৌর এলাকার ১ নং ওয়ার্ডের ঘিয়াপুকুর মহল্লায় এ ঘটনাটি ঘটেছে।


    ঘটনার শিকার সেই গৃহবধূটি একই এলাকার কামাল হোসেনের স্ত্রী সখিনা বেগম।তার বয়স হয়েছিলো ৩৫ বছর। ২ সন্তান এবং স্ত্রীকে বাড়ীতে রেখে কাজের সূত্রে চট্টগ্রামে থাকেন কামাল হোসেন।

    এ ঘটনায় গত বৃহস্পতিবার অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেফতার করেছে পুলিশ।ইতোমধ্যে ছাড়া পেয়ে এলাকা থেকে পালিয়েছে মফিজুল।এদিকে মফিজুলকে আটক করা গ্রামের ২ বাসিন্দা আকবর আলী এবং মেরাজুল ইসলামও গ্রেফতার হয়েছে।


    স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই এ গৃহবধূর সাথে প্রতিবেশী মফিজুলের পরকীয়া চলছিলো।গত বুধবার রাতে মফিজুল গৃহবধূটির ঘরে যান। সেসময় সেই গ্রামেরই বাসিন্দা আকবর এবং মেরাজুল তাদের একসাথে আটক করে।

    পরবর্তীতে তাদের ২ জনকে কাউন্সিলরের কাছে নিয়ে যায় আকবর ও মেরাজুল।আটককৃত মফিজুল অভিযুক্ত কাউন্সিলর লুৎফর রহমান বিশুর ভাই আতাউর রহমানের ছেলে।এ ঘটনায় কাউন্সিলর গৃহবধূকে দোষারোপ করে নানারকম অশ্লিল বাক্য ব্যায় করে মফিজুলকে ছেড়ে দেয়। অতঃপর রাতে বাড়ি ফিরে রাগে অপমানে সে গৃহবধূটি ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১