• শিরোনাম

    প্রাক্তন ফুটবলাররা বাফুফের কোচিং শিক্ষার আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন

    সুজিত মন্ডল | ২২ আগস্ট ২০২০


    প্রাক্তন ফুটবলাররা বাফুফের কোচিং শিক্ষার আয়োজনকে সাধুবাদ জানিয়েছেন

    বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) প্রাক্তন ফুটবল কিংবদন্তিদের নিয়ে একটি কোচিং শিক্ষা প্রদানের আয়োজন করেছে। যেখানে অংশগ্রহণকারী সদস্যরা ফুটবল কোচিং এর ব্যাপারে শিক্ষা গ্রহণ করতে পারবেন।

    দুই প্রাক্তন জাতীয় ফুটবলার এনামুল হক শরীফ এবং মহিলা ফুটবলার ফাতেমা তুজ জোহরা মুক্তা এএফসি-বিএফএফ কোচিং সম্মেলনের অনলাইন “সি” লাইসেন্স সার্টিফিকেট নামক কোচিং শিক্ষা কার্যক্রম আয়োজনের জন্য বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এর প্রশংসা করেছেন।


    এনামুল হক শরীফ আজ একটি ভিডিও বার্তার মাধ্যমে বলেছেন, “আমি একজন জাতীয় ফুটবল খেলোয়াড়। আমি এএফসি ‘সি’ কোচিং শিক্ষা কার্যক্রম প্রশংসাপত্রের কোর্সে অংশ নিচ্ছি। আমি এই কোর্সটি আয়োজনের জন্য বাফুফেকে ধন্যবাদ জানাতে চাই। বাফুফের টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলি এই কোর্সটি পরিচালনা করছেন এবং আমাদের ব্যাচে মোট পঁয়ত্রিশ জন অংশগ্রহণকারী যোগদান করেছেন”।

    প্রাক্তন জাতীয় ফুটবলার ফাতেমা তুজ জোহরা মুক্তা বলেছেন, “আমি ২০১২ সালে এএফসি অনূর্ধ্ব -১৯ চ্যাম্পিয়নশিপে অংশ নিয়েছি। প্রথমত, আমি মহিলাদের জন্য এএফসি ‘ সি ’কোচিং প্রশংসাপত্র কোর্স আয়োজনের জন্য বাফুফেকে ধন্যবাদ জানাতে চাই। কোর্সের অংশ হতে পেরে আমরা খুবই খুশি। কোর্সটিতে আমরা কোচিংয়ের বিষয়ে অনেক কিছু শিখছি। আশা করি, ভবিষ্যতে আমরা এই ক্ষেত্রে ভালো কিছু করব”।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১