• শিরোনাম

    ফেসবুকে আপত্তিকর ছবিঃ লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যা

    দি গাংচিল ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০২০


    ফেসবুকে আপত্তিকর ছবিঃ লজ্জায় স্কুলছাত্রীর আত্মহত্যা

    ছবি আপত্তিকরভাবে এডিট করে ফেসবুকে ছড়িয়ে দিলে, তা দেখে লজ্জায় সাতক্ষীরা জেলার তালা উপজেলার বিউটি মন্ডল নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কলাগাছি নামক গ্রামে নিজ বাড়িতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে বিউটি মন্ডল ।

    এই বছর মাধ্যমিক পাস করেছিলো স্কুলছাত্রী বিউটি মন্ডল।তার বয়স হয়েছিলো ১৬ বছর।সে কলাগাছি গ্রামের বাসিন্দা নিতাই মন্ডলের মেয়ে।সদ্য মাধ্যমিক পাস করে বিউটি উচ্চ মাধ্যমিকে ভর্তির অপেক্ষায় ছিলো।


    বিউটি মন্ডলের চাচা দীপঙ্কর মন্ডল জানিয়েছেন, একই গ্রামের জগদীশ রায়ের ছেলে মৃত্যুঞ্জয় বেশকিছুদিন ধরেই বিউটিকে অপ্রীতিকর প্রস্তাব দিয়ে আসছিলো।এ প্রস্তাবে বিউটি রাজি না হলে তার ছবি এডিট করে অশ্লীল ছবিতে পরিবর্তিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দিবে বলে বার বার হুমকি দিতে থাকে।

    মৃত্যুঞ্জয় সপ্তাহখানেক আগে আরেক মেয়ের নগ্ন ছবি এডিট করে সেই ছবিতে বিউটির মুখ জোড়া দিয়ে এরকম একাধিক ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।বিউটির বাবা গত রবিবার তালা থানায় এ বিষয়ে অভিযোগ করেছন ।


    গ্রামের আরেক বাসিন্দা অতিম সরকার জানিয়েছেন, বিউটির আত্নহননের ছবি ছড়িয়ে পড়লে মৃত্যুঞ্জয় এবং তার পরিবারের সদস্যরা গ্রাম থেকে পালিয়ে গেছে।তিনি ধারণা করছেন, আশাশুনি উপজেলা পার হয়ে তারা ভারতে চলে যেতে পারে।

    তালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানিয়েছেন, এ ঘটনার অভিযোগ পাওয়ার সাথেসাথেই ব্যবস্থা নিয়েছে পুলিশ। তবে এই অল্প সময়ের মধ্যে মেয়েটির আত্মহত্যা খুবই দুঃখজনক। বিউটি মন্ডলের আত্মহনন ঘটনার এজাহার পাওয়ার সাথেসাথেই দ্রুত এর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে। তাছাড়া মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১