• শিরোনাম

    ফ্ল্যাশ মুভিতে ব্যাটম্যান হিসাবে ফিরে আসবেন বেন অ্যাফ্লেক

    দি গাংচিল ডেস্ক | ২৫ আগস্ট ২০২০


    ফ্ল্যাশ মুভিতে ব্যাটম্যান হিসাবে ফিরে আসবেন বেন অ্যাফ্লেক

    বেন অ্যাফ্লেক আসন্ন একক ফ্ল্যাশ মুভিতে ব্যাটম্যান হিসাবে ফিরে আসবেন। ফিল্মটিতে মাইকেল কেটনের অভিনয় করা চরিত্রটির একটি পুরানো পুনরাবৃত্তিও প্রদর্শিত হবে। ভ্যানিটি ফেয়ার উইকএন্ডের ডিসি ফেন্ডোম ইভেন্টের আগে সংবাদটি প্রকাশ করে দেয়।

    দ্য ফ্ল্যাশ-এর ​​পরিচালক, অ্যান্ডি মুশিয়েটি বলেছিলেন, “তাঁর ব্যাটম্যানের দ্বৈত সত্ত্বা রয়েছে যা অত্যন্ত শক্তিশালী। আফলেক পূর্বে অভিনয় করেছেন এমন তিনটি ছবি থেকে বিদায় নেওয়ার ঘোষণা করেছিলেন। ফ্ল্যাশে তাঁর ফিরে আসা ডিসি বর্ধিত ইউনিভার্সকে নতুন পর্যায়ে রূপান্তর করতে সহায়তা করবে।


    তিনি বলেন “সিনেমার আবেগপ্রবণতার একটি খুব যথেষ্ট অংশ। মুশিয়েটি বলেছিলেন, ব্যারি এবং আফলেকের ওয়েনের মধ্যে মিথস্ক্রিয়া এবং সম্পর্ক এমন একটি মানসিক স্তর নিয়ে আসবে যা আমরা আগে দেখিনি। এটি ব্যারির চলচ্চিত্র, এটি ব্যারির গল্প, তবে তাদের চরিত্রগুলি আমাদের ভাবার চেয়ে বেশি সম্পর্কিত। তারা দুজনেই তাদের মাকে হারিয়েছে এবং এটি সিনেমার অন্যতম মানসিক বাহক।”

    রবার্ট প্যাটিনসন অভিনীত এবং ম্যাট রিভস পরিচালিত একটি নতুন ব্যাটম্যান মুভি বর্তমানে প্রযোজনা আবার শুরু করার প্রস্তুতি নিচ্ছে। মুভিটির ফুটেজগুলিও ডিসি ফ্যানডম ইভেন্টে প্রিমিয়ার করার কথা রয়েছে।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১