• শিরোনাম

    বগুড়া সদরকে অপরাধমুক্ত করার ঘোষণা ওসি হুমায়ুন কবীরের

    সঞ্জু রায়, জেলা প্রতিনিধি, বগুড়া | ১৬ আগস্ট ২০২০


    বগুড়া সদরকে অপরাধমুক্ত করার ঘোষণা ওসি হুমায়ুন কবীরের

    বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীর বলেছেন, বাংলাদেশ পুলিশের কর্ণধার আইজিপি’র নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে মানুষের দোরগোড়ায় পুলিশিং সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। জনগণকে সাথে নিয়েই বগুড়া সদর থানা এলাকায় অপরাধের শিকড় উপরে ফেলা হবে, প্রতিষ্ঠা করা হবে শান্তি এবং সুষ্ঠু আইন-শৃঙ্খলা পরিস্থিতি।

    গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ এর সভাপতিত্বে রবিবার বিকেলে বগুড়া সদরের ১৫ নং গোকুল ইউনিয়নে প্রায় ২ শতাধিক মানুষের অংশগ্রহণে বিট পুলিশিং কার্যক্রম বিষয়ক মতবিনিময় সভা ও স্বাস্থ্যবিধি মেনে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। সভায় সদর ওসি হুমায়ুন কবির আরো বলেন, দিনের ২৪ ঘন্টা সপ্তাহে ৭ দিন যেকোন প্রয়োজনে তারা সেবা দিতে সদা-প্রস্তুত রয়েছে।


    অপরাধ দমনে তিনি শুধু সকলকে তথ্য দিয়ে সহযোগিতার আহব্বান জানান এবং জেলা পুলিশ সুপারের নেতৃত্বে বগুড়া সদরকে অপরাধমুক্তকরণের মাধ্যমে একটি আইডল থানা হিসেবে গঠন করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

    সদর থানার এস.আই সোহেল রানার সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) হাসান আলী, বিট ইনচার্জ এসআই বেদার উদ্দিন, সহকারী বিট ইনচার্জ আব্দুস সালাম, ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন, ইউপি সদস্য হাজেরা বেগম, এমদাদুল হক, পুলিশিং কমিটির সভাপতি সাইফুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক জিয়াউর হক জিয়া প্রমুখ।


    Facebook Comments


    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১