• শিরোনাম

    বাংলাদেশ তরুণ লেখক ফোরাম পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি শাখার পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি ঘোষণা

    সুজিত মন্ডল | ১৯ আগস্ট ২০২০


    বাংলাদেশ তরুণ লেখক ফোরাম পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি শাখার পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি ঘোষণা

    বর্তমানে বাংলাদেশের নতুন লেখকদের প্রতিভা বিকাশের অন্যতম বড় প্ল্যাটফর্ম ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’ এর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের ২০২০-২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ নির্বাহী কমিটি প্রদান করা হয়েছে।

    এর আগে গত ৯ই আগস্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে আফসানা রিজোয়ানা সুলতানা এবং রেজাউল ইসলাম রেজাকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিটের দায়িত্ব প্রদান করা হয়।


    নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদককে পরবর্তী সাত কার্যদিবসের মধ্যে তাদের ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরের নিকট জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়। সেই নির্দেশ অনুযায়ী ১৮ই আগস্ট (মঙ্গলবার) পবিপ্রবি ইউনিটের পরিপূর্ণ কমিটি প্রদান করা হয়েছে।

    নতুন কমিটিতে অনুমোদন পাওয়া সদস্যরা হলেন- আফসানা রিজোয়ানা সুলতানা- সভাপতি, শুভ আহমেদ- সহ সভাপতি, রেজাউল ইসলাম রেজা- সাধারণ সম্পাদক, আতিকুল ইসলাম মজুমদার- যুগ্ম সাধারণ সম্পাদক, সুজিত মন্ডল- সাংগঠনিক সম্পাদক, মোঃ বায়েজিদ বোস্তামী- সহ সাংগঠনিক সম্পাদক, রাতুল আহমেদ- অর্থ সম্পাদক, শাহজাইব হাসান মেহেদী- দপ্তর সম্পাদক, আজিজুল হক- উপ দপ্তর সম্পাদক, শাহজাহান- প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও শিবলী নোমান সিজার- সাহিত্য ও প্রচার বিষয়ক সম্পাদক।


    দেশের নবাগত তরুণ লেখকদের এই সংগঠন বাংলাদেশের মোট সতেরটি পাবলিক বিশ্ববিদ্যালয় এবং অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের লেখালেখিতে অনুপ্রাণিত করার লক্ষ্যে নিরলসভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

    ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাত ধরে বাংলাদেশ তরুণ লেখক ফোরামের যাত্রা শুরু হয়।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১