• শিরোনাম

    বার্সার সাথে চুক্তি বাতিল করে অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন সুয়ারেজ

    গাংচিল স্পোর্টস ডেস্ক | ২১ সেপ্টেম্বর ২০২০


    বার্সার সাথে চুক্তি বাতিল করে অ্যাটলেটিকো মাদ্রিদে পাড়ি জমাচ্ছেন সুয়ারেজ

    সোমবার প্রকাশিত স্পেনের এক খবরে বলা হয়েছে, বার্সেলোনার স্ট্রাইকার লুইস সুয়ারেজ ক্লাবের সাথে চুক্তি শেষ করতে সম্মত হয়েছেন এবং অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে ব্যক্তিগত শর্ত নিয়ে আলোচনা সেরে ফেলেছে।

    কাতালানদের সর্বকালের তৃতীয় শীর্ষ স্কোরার, সুয়ারেজ বলেছিলেন যে, তিনি বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড কোম্যানের অধীনে থাকতে চান না এবং তিনি একটি নতুন ক্লাবের সন্ধান করছেন।


    রিপোর্টে বলা হয়েছে, বার্সেলোনার সাথে তার এখনো এক বছরের চুক্তি রয়েছে এবং ৩৩ বছর বয়সী এই ফুটবলার ক্লাবটির সাথে চুক্তিটি হ্রাস করার জন্য সম্মত হয়েছেন।

    মুন্ডো দিপোর্তিভো জানিয়েছেন, সুয়ারেজ দুই মৌসুমের জন্য অ্যাটলেটিকো মাদ্রিদের সাথে একটি চুক্তি করেছেন, যদিও উরুগুয়ের এই ফুটবলারকে দলে অন্তর্ভুক্ত করতে হলে ক্লাবটিকে তাদের পারিশ্রমিক হালকা করতে হবে।


    ইতালির প্রতিবেদনে বলা হয়েছে, স্পেনের স্ট্রাইকার আলভারো মোরাতাকে পুনরায় স্বাক্ষর করতে অ্যাটলেটিকোর সাথে জুভেন্টাস আলোচনা করছে। জুভেন্টাসের সাথে সুয়ারেজের খুব ভালো সম্পর্ক ছিল তবে জুভেন্টাসের কোচ আন্দ্রে পিরলো বলেছেন ইইউ পাসপোর্ট পেতে অসুবিধার কারণে সুয়ারেজের ইতালিতে আসার সম্ভাবনা কম গিয়েছে।

    লিভারপুল থেকে ২০১৪ সালে বার্সেলোনায় যোগদানের পরে, ক্লাবটির হয়ে ২৮৩ টি খেলায় ১৯৮ টি গোল করেছেন লুইস সুয়ারেজ। এছাড়া গত মৌসুমে অধিনায়ক লিওনেল মেসির পরে বার্সার দ্বিতীয় সর্বোচ্চ স্কোরার ছিলেন এই স্ট্রাইকার।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১