• শিরোনাম

    বিরাট কোহলির অধরা শিরোপা জয়ের স্বপ্ন এবারের আইপিএলে

    দি-গাংচিল ডেস্ক | ০৮ সেপ্টেম্বর ২০২০


    বিরাট কোহলির অধরা শিরোপা জয়ের স্বপ্ন এবারের আইপিএলে

    রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলি বলেছেন এবারের আইপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্টে অধরা শিরোপা জয়ের স্বপ্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে।

    কোহলির বেঙ্গালুরু ২০১৬ সংস্করণে রানার্সআপ হয়েছিল তবে তার পর থেকে হতাশ হয়েছেন এবং গত বছর আট দলের তালিকার নীচে ছিলেন।


    

    তবে এবার বিশ্বের শীর্ষস্থানীয় ওয়ানডে ব্যাটসম্যান দক্ষিণ আফ্রিকার বিস্ফোরক এবি ডি ভিলিয়ার্স এবং অস্ট্রেলিয়ার সাদা বলের অধিনায়ক অ্যারন ফিঞ্চের মতো বড় খেলোয়াড়দের কাছ থেকে রূপান্তর প্রত্যাশা করছেন।


    সংযুক্ত আরব আমিরাতে ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া এই টুর্নামেন্টের আগে সোমবার নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করা একটি সাক্ষাতকারে কোহলি বলেছিলেন, আমি আগে কখনও একটি মৌসুমে যেতে এত শান্ত অনুভব করিনি এবং ডি ভিলিয়ার্স সম্পর্কে বলেন তিনি আলাদা জায়গা থেকে এসেছেন এবং তিনি তার জীবন উপভোগ করছেন এবং বরাবরের মতো খুব স্বচ্ছন্দ এবং ফিট আছেন।

    আরও বলেন অ্যারন ফিঞ্চ এমন একজন যিনি আন্তর্জাতিক ক্রিকেট অনেক খেলার অভিজ্ঞতা অর্জন করেছেন, যার কাছে প্রত্যাশা অনেক বেশি।


    কোহলি ২০১৩ সাল থেকে ব্যাঙ্গালোরের নেতৃত্ব দিয়েছেন এবং বলেছিলেন যে করোনাভাইরাসের কারণে ভারতের বাইরে এই টুর্নামেন্টটি খেলতে হবে তার অর্থ হচ্ছে অতীতে ঘটে যাওয়া জিনিসগুলির সাথে সংযোগ বিচ্ছিন্ন করা এবং সেই জিনিসপত্র না নেওয়া, যেহেতু আমরা অনেকবার এইভাবে করেছি।

    তিনি স্বীকার করেন, আমাদের কাছে এমন একাধিক খেলোয়াড় রয়েছে যারা সবসময়ই চ্যাম্পিয়নের দাবিদার।

    ব্যাঙ্গালোরের অন্যান্য আমদানিকৃত প্রতিভার মধ্যে রয়েছে দক্ষিণ আফ্রিকার পেসার বোলার ক্রিস মরিস এবং অস্ট্রেলিয়ান উইকেটরক্ষক-ব্যাটসম্যান জোশ ফিলিপ।

    “মরিস প্রচুর ভারসাম্য এনেছেন,” বলেছেন কোহলি। “আমরা এবার যে যুবকক বাছাই করেছি তারা বেশ উত্তেজনাপূর্ণ খেলোয়াড় জোশ ফিলিপও বেশ রোমাঞ্চকর।

    দুবাই, শারজাহ এবং আবুধাবি – তুলনামূলকভাবে কাছাকাছি সময়ে আইপিএল তিনটি ভেন্যু জুড়ে খেলা হবে এবং কোহলি মনে করেন যে এই টুর্নামেন্ট জুড়ে ধারাবাহিক খেলার পরিস্থিতি তৈরি করবে।এটি (ভারতে স্বাভাবিক হোম ও অ্যাওয়ে সিস্টেম) জটিল হয়ে ওঠে, পরিস্থিতি পরিবর্তিত হয়েছে, এবার এটি খেলার মাত্রার একটি স্তর এবং হোমগ্রাউন্ডের সুবিধার পরিবর্তে এখন সমস্ত কিছু দক্ষতার স্তরে ফুটে উঠবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১