• শিরোনাম

    বিরোধী নেতাকর্মীদের প্রতি সরকারের ক্রোধ বাড়ছে: বিএনপি

    দি গাংচিল ডেস্ক | ২০ আগস্ট ২০২০


    বিরোধী নেতাকর্মীদের প্রতি সরকারের ক্রোধ বাড়ছে: বিএনপি

    বিএনপি অভিযোগ করেছে যে বিএনপি নেতাকর্মীদের প্রতি সরকারের ক্ষোভের মাত্রা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে কারণ তারা বিরোধীদের উপর অত্যাচার করায় অভ্যস্ত হয়ে উঠেছে।

    বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন “মনে হচ্ছে গণতান্ত্রিক শক্তির উপর স্বৈরাচারবাদের সীমাহীন আক্রমণ তীব্র আকার ধারণ করেছে। বিএনপি ও এর সহযোগী সংস্থার নেতাকর্মীদের প্রতি সরকারের ক্ষোভের মাত্রা দিনকে দিন বাড়ছে, ”।


    এক বিবৃতিতে তিনি আরও বলেছিলেন যে এটা প্রতীয়মান হয়েছে যে সরকার এখন বিরোধী নেতাকর্মীদের উপর অত্যাচার না করে শান্তিতে ঘুমোতে পারে না।

    সাতক্ষীরার শ্যামনগর উপজেলা শাখার নেতাদের বিরুদ্ধে ‘মিথ্যা’ ও ‘মনগড়া’ মামলা দায়েরের প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বিবৃতি দেয়া হয়েছে।


    ফখরুল অভিযোগ করেন যে মিথ্যা অপপ্রচার ও অপবাদ সরকারের অপরিহার্য সংস্কৃতিতে পরিণত হয়েছে। অপহরণ, হত্যা, রক্তপাত এখনকার সময়ের নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে।

    তিনি বলেছিলেন যে করোন ভাইরাস এবং বন্যা উভয়ই ক্ষতিগ্রস্থ মানুষের দুর্ভোগের জন্য সরকার বিএনপির ত্রাণ কার্যক্রমকে সহ্য করতে পারে না। “এ কারণেই বর্তমান সরকার আমাদের নেতাকর্মীদের মিথ্যা মামলায় কারাগারে প্রেরণসহ বিভিন্নভাবে হয়রানি করতে মরিয়া হয়ে উঠেছে।”


    ফখরুল আরো অভিযোগ করেছেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী শ্যামনগর উপজেলার বিএনপি ও সহযোগী সংস্থার নেতাকর্মীদের বাড়িতে একটি কম্বিং অপারেশন পরিচালনা করছে এবং তাদের এলাকা ত্যাগ করতে বাধ্য করছে।

    তিনি বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে করা ‘মিথ্যা’ মামলাটি অবিলম্বে প্রত্যাহারের জন্য সরকারের কাছে দাবি জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১