• শিরোনাম

    ভারতের উত্তর দিনাজপুরে বিএসএফের গুলিতে দুই সহকর্মী নিহত

    দি গাংচিল ডেস্ক | ০৪ আগস্ট ২০২০


    ভারতের উত্তর দিনাজপুরে বিএসএফের  গুলিতে দুই সহকর্মী  নিহত

    ভারতীয় সীমান্তরক্ষা বাহিনীর (বিএসএফ) এক কনস্টেবল  সোমবার সন্ধ্যায় উত্তরবঙ্গে তার দুই সহযোগীকে গুলি করে হত্যা করেছে, মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে।

    উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার সুমিত কুমার বলেন, “ইন্সপেক্টর মহেন্দ্র সিং ভাট্টি এবং কনস্টেবল অনুজ কুমারকে কনস্টেবল উত্তম সূত্রধর গুলিবিদ্ধ করেছিলেন। তারা ঘটনাস্থলেই মারা যান। সুত্রধর বেশ কয়েক ঘন্টা পরে আত্মসমর্পণ করেন,” উত্তর দিনাজপুর জেলার পুলিশ সুপার সুমিত কুমার জানিয়েছেন।


    সোমবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানায় ভারত-বাংলাদেশ সীমান্তের পাশের তিন বিএসএফ সদস্যের দায়িত্ব ছিল। তারা বিএসএফের ১৮৬ ব্যাটালিয়নের মালদখণ্ড সীমান্ত ফাঁড়ির সাথে সংযুক্ত ছিল।

    সূত্রধার ত্রিপুরার বাসিন্দা, নিহত ভাট্টি ও কুমার যথাক্রমে পাঞ্জাব এবং উত্তর প্রদেশের বাসিন্দা।একজন সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেছেন, আসামি সূত্রধরের কিছু বিএসএফ কর্মকর্তার প্রতি কিছু অভিযোগ ছিল, যার ফলে এই ভ্রান্তি ছড়িয়ে পড়েছিল। তবে বিএসএফ কর্তৃপক্ষ হত্যার পিছনে কারণগুলি এখনও খুঁজে পায়নি।


    সোমবার বেলা ১১:৫০ মিনিটে সূত্রধর তার সার্ভিস রাইফেল থেকে বাতাসের মধ্যে দুটি রাউন্ড গুলি ছুড়েন। ভাট্টি ও কুমার ঘটনাস্থলে পৌঁছলে সূত্রধর তাদের উপর গুলি চালিয়ে ঘটনাস্থলেই তাদের হত্যা করে।

    “কর্পোরেট কমান্ডার ঘটনাস্থলে পৌঁছে এবং কনস্টেবল তার কাছে আত্মসমর্পণ করে ভোর ৫ টা ৫০ মিনিটের দিকে। ভুক্তভোগীরা অভিযুক্তের সাথে কোন ঝগড়া বা ঝগড়া করেনি। তদন্তের কাজ চালিয়ে যাওয়ার পরে গুলি চালানোর কারণ নির্ধারণ করা হবে,” রাজীব রঞ্জন শর্মা বলেছেন। , বিএসএফের উপ-পরিদর্শক, উত্তরবঙ্গ সীমান্ত।


    তিনি আরও জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং সুত্রাধরকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১