• শিরোনাম

    মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ঝুলছে যুবকের লাশ

    দি গাংচিল ডেস্ক | ১৬ সেপ্টেম্বর ২০২০


    মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ঝুলছে যুবকের লাশ

    টাঙ্গাইল এর সদর উপজেলার বেলটিয়াবাড়ী (পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে) বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে তোফাজ্জল হোসেন নামের এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে।টাঙ্গাইল সদর উপজেলার বেলটিয়াবাড়ী (পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে) বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে তোফাজ্জল হোসেন (৩২) নামের এক রোগীর রহস্যজনক মৃত্যু ঘটেছে।

    আজ (বুধবার) দুপুরের দিকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি টাঙ্গাইল এর গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বার এর ছেলে।


    নিহত তোফাজ্জল এর পরিবার দাবি করেছে, তাকে শারীরিক নির্যাতন এর মাধ্যমে হত্যা করা হয়েছে। অন্যদিকে বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক এর দাবি,মানসিক সমস্যার ফলে আত্নহত্যা প্রবনতা বেড়ে যাওয়ার কারণে সে ফাঁসির মাধ্যমে আত্মহত্যা করেছে।

    নিহতের ভাই মো. উজ্জল জনিয়েছেন,তার ভাইকে গত ৭ই সেপ্টেম্বর বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে ভর্তি করানো হয়েছিলো। তোফাজ্জল কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরাদের দ্বারা শারীরিকভাবে নির্যাতন এর স্বীকার হয়েছে।তাই পরবর্তীতে তাকে শারীরিকভাবে যাতে নির্যাতন না করা হয় সেজন্য একাধিকবার অনুরোধ করা হয়েছিলো।


    তিনি আরও যোগ করেন, আজ সকালে মোবাইল কল এর মাধ্যমে তাকে খবর দেয়া হয় তোফাজ্জল এর অবস্থা ভালো নয়।অতঃপর সেখানে গিয়ে তিনি তার ভইয়ের মরদেহ দেখতে পান।এ ঘটনার উপযুক্ত তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

    বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্র এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন জানিয়েছেন, তোফাজ্জল বাথরুম এর জানালার গ্রিলের সাথে গামছা দিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।


    টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ওসি মোশারফ হোসেন জানিয়েছেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১