• শিরোনাম

    মাদক ব্যাবসায় বাধা দেয়ায় স্কুলশিক্ষককে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

    দি গাংচিল ডেস্ক | ০৯ সেপ্টেম্বর ২০২০


    মাদক ব্যাবসায় বাধা দেয়ায় স্কুলশিক্ষককে হত্যা, প্রধান আসামি গ্রেফতার

    গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার স্কুলশিক্ষক রাসেল রানা হত্যাকাণ্ডের প্রধান আসামি ২৩ বছর বয়েসী ইমরান হোসেনকে  গ্রেফতার করা হয়েছে।এই হত্যাকাণ্ডের দুদিন পর প্রযুক্তির সাহায্যে গত মঙ্গলবার রাতে ময়মনসিংহের ভালুকা উপজেলায় অভিযান চালিয়ে ইমরানকে গ্রেফতার করে পুলিশ।

    শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেছেন, হত্যার ঘটনার পর থেকেই ইমরান এবং তার সহযোগীরা পলিয়ে গিয়েছিলো। পরবর্তীতে মঙ্গলবার রাত পৌঁনে ১০টার দিকে আসামীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে ভালুকার জামিরদিয়া এলাকায় অভিযান চালিয়ে ইমরানকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হলে ইমরান এ হত্যাকাণ্ডের ঘটনার সত্যতা স্বীকার করে।


    রাসেল রানা পুলিশকে মাদকের বিরুদ্ধে তথ্য দিয়েছে বলে সন্দেহ করে গত শনিবার সন্ধ্যায় তাকে তুলে নিয়ে যায় ইমরান এবং তার সহকারীরা। এরপরদিন সকালে পুলিশ উপজেলার দক্ষিণ বারোতোপা গ্রামের লবলং (বিলাইঘাটা) পাড় থেকে রাসেল এর লাশ উদ্ধার করেছে ।রাসেলের সারাশরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে।

    শ্রীপুরের সিংদীঘী গ্রামের সুজন আলীর ছেলে রাসেল রানা (২৮)। পার্শ্ববর্তী বারোতোপা গ্রামের শিশুকানন বিদ্যানিকেতনের শিক্ষক ছিলেন তিনি।


    হত্যাকান্ডে অভিযুক্ত ইমরান হোসেন দক্ষিণ বারোতোপা গ্রামের বাসিন্দা আবু বকর মণ্ডল ওরফে বাক্কা মণ্ডলের ছেলে।সেইসাথে খুনী ইমরান একজন মাদক ব্যাবসায়ী।

    শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, ইমরানের সহযোগীদের গ্রেফতারের অভিযান পরিচালনা করছে পুলিশ।


    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিদায় ফুটবল ঈশ্বর!

    ২৫ নভেম্বর ২০২০

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১